সেপ্টেম্বর ১৭, ২০২৪

শোবিজ অঙ্গনের আলোচিত নাম মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অন্য তারকাদের মতো প্রভাও সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব। বিশেষ করে ইনস্টাগ্রামে তাকে নিয়মিত পাওয়া যায়। কাজের খবরের পাশাপাশি ব্যক্তিগত জীবনের নানা বিষয় এই মাধ্যমে শেয়ার করে থাকেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় প্রভা যতটা সরব, ততটা যোগাযোগ নেই বিনোদন সাংবাদিকদের সঙ্গে। মাঝে মধ্যে খবরের শিরোনাম হলেও সোশ্যাল মিডিয়ার বদৌলতে তা হয়ে থাকেন। ফের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করলেন প্রভা। তাতে পরিবারের সদস্যদের সঙ্গে প্রভাকে আনন্দঘন মুর্হূত কাটাতে দেখা যায়। কিন্তু এ ভিডিওর নেপথ্য কণ্ঠের কথাগুলো বিশেষভাবে নজর কেড়েছে।

পুরুষ কণ্ঠে বলতে শোনা যায়, ‘অবিবাহিত থাকার কারণে কেউ মারা যায়নি। কিন্তু ভুল পার্টনারের কারণে অনেকে মারা গেছেন। জীবন খুবই ছোট। সুতরাং ভুল ব্যক্তির সঙ্গে সময় নষ্ট করার মতো সুযোগ নেই।’

এ ভিডিওর ক্যাপশনে সাদিয়া জাহান প্রভা লিখেছেন— ‘সব সম্পর্ক বিয়ের দিকে নিয়ে যাবে না; কেউ কেউ আপনাকে অবিবাহিত থাকতে অনুপ্রেরণা দেবে।’ ভিডিওতে প্রভার লুক দেখে প্রশংসা করছেন নেটিজেনরা। পাশাপাশি পুরুষ কণ্ঠের কথাগুলোকে নেটিজেনরা যেমন সমর্থন করছেন, তেমনি প্রভাকেও পরামর্শ দিয়েছেন তারা।

হাসান রাজ নামে একজন লিখেছেন, ‘বিরতি নিন।’ সাইফ নামে একজন লিখেছেন, ‘হ্যাঁ, এটা আমি বিশ্বাস করি। সম্পর্কে জড়ানো মানেই বিয়ে নয়। সম্পর্ক মানে দুজনকে সুখী হতে হবে।’ অর্পা লিখেছেন, ‘এটি সেরা অনুভূতি।’ মিজান লিখেছেন, ‘আপনার জীবন, আপনার সিদ্ধান্ত।’ সজল লিখেছেন, ‘একা থাকতে পারাটাই ভালো।’ এমন অসংখ্য মন্তব্য কমেন্ট বক্সে ভেসে বেড়াচ্ছে।

২০১০ সালের ১৬ এপ্রিল দীর্ঘদিনের প্রেমিক রাজিব হাসানের সঙ্গে বাগদান সারেন প্রভা। ওই বছরের ১৯ আগস্ট শুটিং সেট থেকে পালিয়ে গিয়ে বিয়ে করেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বকে। তাদের বিয়ের পর রাজিবের সঙ্গে প্রভার ব্যক্তিগত মুহূর্তের কিছু ভিডিও ছড়িয়ে পড়ে অনলাইনে। রাজিবের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের সেই ভিডিও ছড়িয়ে পড়ার পরের বছরের ফেব্রুয়ারিতে অপূর্বের সঙ্গে বিয়েবিচ্ছেদ হয় প্রভার।

অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস ও অপূর্বর সঙ্গে বিয়েবিচ্ছেদের পর মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন প্রভা। তারপর পুরোপুরি আড়ালে চলে যান। কাজ থেকেও বিরতি নেন, যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গেও। দীর্ঘ বিরতির পর ধীরে ধীরে কাজে ফিরেন প্রভা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *