সেপ্টেম্বর ১৭, ২০২৪

অভিষেক বচ্চন ও ঐশ্বর্যা রাই বচ্চনের দীর্ঘদিনের বৈবাহিক জীবনে নাকি চিড় ধরেছে। যদিও এই নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তারকা দম্পতি। তবে অনুরাগীদের মধ্যে জল্পনা চলছে। গুঞ্জন, সংসারে মন দিতে গিয়ে অভিনয় জগৎ থেকে দূরে সরতে হয়েছে ঐশ্বর্যাকে। সেখান থেকেই সমস্যার সূত্রপাত।

আন্তর্জাতিক এক অনুষ্ঠানে প্রশ্ন করা হয়েছিল প্রাক্তন বিশ্বসুন্দরীকে। সংসারে মন দিতে গিয়ে কি অভিনয় থেকে তিনি দূরেই সরে যাবেন? সেই সময় সদ্য বিয়ে হয়েছে ঐশ্বর্যার। সেই প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি সন্তানধারণের অপেক্ষা করছেন কারণ তিনি মাতৃত্ব উপভোগ করতে চান। ঐশ্বর্যা তখন এও জানিয়েছিলেন, পরিবার বা সংসারের জন্য কখনও নিজেকে হারাতে চান না।

বিয়ের পরেও বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন ঐশ্বর্যা। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে রণবীর কপূরের সঙ্গে তার ঘনিষ্ঠ দৃশ্য নিয়েও আলোচনা হয় বিস্তর। তবে সেই ছবির প্রশংসা করেছিলেন অভিষেক নিজেই।

‘গুরু’ ছবিতে অভিনয় করার সময় অভিষেক ও ঐশ্বর্যার প্রেম শুরু। ২০০৭ সালে তাদের বিয়ে হয়। বর্তমানে তারা এক কন্যা সন্তানের মা-বাবা। আরাধ্যার জন্মের পর অভিনয় জগৎ থেকে ঐশ্বর্যা নিজেকে কিছুটা সরিয়ে নিয়েছেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *