সেপ্টেম্বর ১৭, ২০২৪

শ্রীলঙ্কার কাছে ৫ উইকেটে হেরে এশিয়া কাপ শুরু করে বাংলাদেশ। ব্যাটি-বোলিং কোনো বিভাগ দিয়েই প্রতিপক্ষকে চাপে ফেলতে পারেনি লাল-সবুজ দল। বড় হারের হতাশা নিয়ে এবার দ্বিতীয় ম্যাচের জন্য পাকিস্তানের লাহোরের পথে সাকিব আল হাসানরা।

আজ শুক্রবার (১ সেপ্টেম্বর) লাহোরের উদ্দেশ্যে লঙ্কা ছাড়ে বাংলাদেশ দল। সেখানেই আগামী রোববার ৩ সেপ্টেম্বর বাঁচামরার ম্যাচে আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচটি শুরু বাংলাদেশ সময় বিকেলে সাড়ে ৩টায়। টুর্নামেন্টে টিকে থাকতে হলে ওই ম্যাচে তো জিততেই হবে সেই সঙ্গে আফগানদের পরের ম্যাচে হার কামনা করতে হবে বাংলাদেশকে। আর হারলে সরাসরি বাদ।

শ্রীলঙ্কা থেকে পাকিস্তানে গিয়ে বিশ্রাম নেওয়ার কিংবা অনুশীলনের সময় পাবে না বাংলাদেশ। কারণ যাওয়ার একদিন পরই মাঠে নামতে হবে বাংলাদেশকে।

অধিনায়ক সাকিব যদিও বলেছেন দ্রুত ভুল শুধরে ভালো করার কথা। তিনি বলেছেন, ‘আমাদের অন্তত (প্রথম ম্যাচে) ২২০-২৩০ রান করা উচিত ছিল। কিন্তু আমাদের ব্যাটাররা দায়িত্ব নিয়ে খেলতে না পারায় তা হয়নি। ব্যাটিং ইউনিট হিসেবে আমরা সেরাটা দিতে পারিনি। সামনে আমাদের আরও বড় ম্যাচ আছে, সেদিকেই এখন নজর দিতে হবে। নিজেদের ভুলগুলো যত তাড়াতাড়ি সম্ভব শুধরে নিতে হবে।’

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *