সেপ্টেম্বর ১৭, ২০২৪

শাহরুখ খানকে একনজর দেখার জন্য প্রতিদিনই তার বাড়ি মান্নাতের সামনে ভিড় জমান লাখো দর্শক। বলিউড বাদশাহও নিরাশ করতে চান না তার অনুরাগীদের। তাই বাড়িতে থাকলে ঘড়ি ধরে প্রতিদিন একবার বেলকনিতে উপস্থিত হন। সেখানে দাঁড়িয়ে হাত নেড়ে কিংবা উড়ন্ত চুম্বন ছুড়ে দেন অনুরাগীদের।

কিন্তু সেসব ভক্ত-অনুরাগীর ভিড়ে বলিউডের বাসিন্দারাও যে ঢুকে যেতে পারেন, সেটা অনেকের কাছে অবিশ্বাস্য মনে হতে পারে। কিন্তু বাস্তবে এমন ঘটনাও ঘটেছে তা জানা গেল অভিনেত্রী শর্বরী ওয়াঘের কাছে।

সম্প্রতি ভারতীয় সংবাদমাধ্যমে সেই অভিজ্ঞতার কথাই জানিয়েছেন তরুণ অভিনেত্রী। বলেছেন, অভিনেত্রী হিসেবে অভিষেকের আগে থেকেই বলিউডে কাজ করার অভিজ্ঞতা হয়েছে আমার। ২০১৫ সালে ‘পেয়ার কি পঞ্চনামা-২’, ‘বাজিরাও মাস্তানি’ সিনেমায় সহকারী নির্দেশকের দায়িত্ব পালন করেছি। সেই সুবাদে বলিউডের অন্দরমহলে যাতায়াত আমার জন্য সহজ ছিল। এরপরও প্রিয় অভিনেতা শাহরুখ খানকে একনজর কাছ থেকে দেখার সৌভাগ্য হয়নি। এক সময় তাই বলিউড বাদশাহকে দেখতে মরিয়া হয়ে উঠছিলাম। আগেপিছে কোনো কিছু না ভেবেই ছুটে গিয়েছিলাম তার বাড়ি মান্নাতের সামনে।

সেদিন ছিল এই অভিনেতার ৫০তম জন্মদিন। অন্তত এই দিনটি তার দেখা না পেলেই নয়, এটা ভেবেই সেদিন লাখো অনুরাগীর মধ্যে মিশে গিয়েছিলাম। পাশেই একজন শাহরুখের ছবি আঁকা টি-শার্ট বিক্রি করছিলেন। তার কাছ থেকে টি-শার্ট কিনে পরেছিলাম। এরপর শুধু অপেক্ষা। কিন্তু সেই অপেক্ষার প্রহর দীর্ঘ হয়নি। বেলকনিতে এসেছিলেন শাহরুখ।

হাত নেড়ে, উড়ন্ত চুম্বন ছুড়ে সবার কাছে বিলিয়ে দিয়েছিলেন ভালোবাসা। আর সেই মুহূর্তে সবার সঙ্গে গলা মিলিয়ে চিৎকার করে উচ্ছ্বাস প্রকাশ করেছিলাম। সেই মুহূর্তের অনুভূতিটা ভাষায় প্রকাশ করতে পারব না। তাকে সামনে থেকে দেখা ছিল বহুদিনের লালিত স্বপ্ন।

এদিকে বলিউড অভিনেত্রী হিসেবে অভিষেকের পর শর্বরীর স্বপ্নের পরিধি বেড়ে গেছে। ‘বান্টি অউর বাবলি-২’, ‘মুনিয়া’ ও সদ্য মুক্তি পাওয়া ‘ভেদা’ ছবিতে অভিনয়ের পর এখন স্বপ্ন দেখছেন শাহরুখের সহশিল্পী হওয়ার। সেই ইচ্ছার কথাও অকপটে জানিয়ে দিয়েছেন শর্বরী।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *