সেপ্টেম্বর ৮, ২০২৪

অভিনেত্রী দীপিকা পাড়ুকোন নতুন মাইলফলক স্পর্শ করলেন। বলিউডের বড় বড় অভিনেতাকে পেছনে ফেলে আইএমডিবির তালিকায় শীর্ষস্থান অর্জন করলেন তিনি।

গত এক দশকে (২০১৪-২০২৪) ভারতীয় তারকা হিসেবে বিশ্বের দর্শক সবচেয়ে বেশি দেখেছেন এই অভিনেত্রীকে।

বুধবার সর্বাধিক দেখা ১০০ ভারতীয় তারকার তালিকা প্রকাশ করেছে আইএমডিবি। সেই তালিকায় শীর্ষে রয়েছেন দীপিকা। তারপরই আছেন শাহরুখ খান। তৃতীয় স্থানে ঐশ্বরিয়া রাই বচ্চন। চতুর্থ আছেন আলিয়া ভাট।

সেরা দশের পরবর্তী জায়গাগুলো দখল করেছেন ইরফান খান (পঞ্চম), আমির খান (ষষ্ঠ), সুশান্ত সিং রাজপুত (সপ্তম), সালমান খান (অষ্টম), হৃতিক রোশন (নবম) ও অক্ষয় কুমার (দশম)।

ভ্যারাইটির এক প্রতিবেদন থেকে জানা গেছে, আইএমডিবিতে প্রতি মাসে প্রায় ২৫০ মিলিয়ন ভিজিটর আসে। তাদের অনুসন্ধান থেকেই ‘টপ ১০০ মোস্ট ভিউড ইন্ডিয়ান স্টারস অব দ্য লাস্ট ডিকেড’ তৈরি করেছে প্ল্যাটফর্মটি।

তালিকার সেরা ২০-এর অধিকাংশ তারকাই বলিউডের। তবে দক্ষিণ থেকে জায়গা করে নিয়েছেন সামান্থা রুথ প্রভু (১৩), তামান্না ভাটিয়া (১৬) ও নয়নতারা (১৮)। অন্যদিকে অভিনেতা হিসেবে দক্ষিণ থেকে এগিয়ে আছেন প্রভাস (২৯), ধানুশ (৩০) ও রাম চরণ (৩১)।

বিগত ১০ বছরে একের পর এক সিনেমার মাধ্যমে দর্শকের মন জয় করেছেন দীপিকা পাডুকোন। এই বছরগুলোয় তিনি এমন সিনেমায় অভিনয় করেছেন, যা বক্স অফিসে ঝড় তুলেছে।

অসাধারণ নৈপুণ্যে নিয়েছেন প্রশংসা কুড়িয়ে। বিভিন্ন চরিত্রে দক্ষতার সঙ্গে তার অভিনয় তাকে এনে দিয়েছে বলিউডের অন্যতম সেরা অভিনেত্রীর মুকুট।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *