অক্টোবর ২৩, ২০২৪

সামাজিক মাধ্যমে হঠাৎ ভাইরাল দুই চিত্রনায়ক শাকিব খান এবং সিয়াম আহমেদের একটি। ছবিতে দেখা যায়, দেয়ালে হেলান দিয়ে গল্প করছেন তারা। ভক্তদের মনে প্রশ্ন জাগে, তবে প্রথমবারের মতো কোনো একসঙ্গে কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হতে যাচ্ছেন শাকিব-সিয়াম?

দুপুরে সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়া সে ছবির পেছনের গল্প জানা যায় সন্ধ্যায়। একটি প্রসাধন পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানের ডিরেক্টর হিসেবে যুক্ত আছেন শাকিব খান। এবার এই প্রতিষ্ঠানের দূত হিসেবে যুক্ত হলেন সিয়াম আহমেদ। আর ভাইরাল ছবিটিও সে সূত্রেই তোলা।

জানা যায়, গত ১৯ অক্টোবর আনুষ্ঠানিকভাবে সিয়াম প্রতিষ্ঠানটিতে চুক্তিবদ্ধ হন। চুক্তিস্বাক্ষরের সময় উপস্থিত ছিলেন আরেক চিত্রনায়ক মামনুন হাসান ইমনও।

এ সময় শাকিব খান বলেন, ‘সর্বাধুনিক প্রযুক্তিতে তৈরি অথেনটিক পণ্য বিশ্বব্যাপী ছড়িয়ে দিতে কাজ করে যাচ্ছে রিমার্ক-হারল্যান। এ লক্ষ্য বাস্তবায়নে প্রচার ও প্রসারে সিয়ামের মতো একজন প্রতিভাবান শিল্পী উল্লেখযোগ্য অবদান রাখবেন বলে আমি আশা রাখি।’

অনুষ্ঠান শেষে সিয়াম বলেন, ‘দেশের মানুষকে নকল ও ভেজাল পণ্যের করাল গ্রাস থেকে মুক্তি দিতে রিমার্ক-হারল্যানের এই প্রচেষ্টার সাথে যুক্ত হতে পেরে আমি উচ্ছ্বসিত। শিগগিরই এই প্রতিষ্ঠানের বিভিন্ন কার্যক্রমে আমাকে দেখতে পাবেন ভক্তরা।’

উল্লেখ্য, আগামী ১ নভেম্বর পাকিস্তানে মুক্তি পাচ্ছে শাকিব খানের আলোচিত সিনেমা ‘তুফান’। দেশটিতে উর্দু ভাষায় ডাব করে ছবিটি মুক্তি দেওয়া হচ্ছে। মুক্তির তালিকায় রয়েছে তার আরেক সিনেমা ‘দরদ’। অন্যদিকে সিয়াম আহমেদ মুক্তির মিছিলে আছেন ‘জংলী’ নিয়ে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...