সেপ্টেম্বর ১৭, ২০২৪

শোনা যাচ্ছিল এই ছবির নায়িকা হবেন বলিউডের কোনো নায়িকা। কিন্তু সেই নায়িকার নাম এখনও প্রকাশ করেননি পরিচালক অনন্য আমুন। দেশীয় চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানকে নিয়ে বেশ আগেই প্যান ইন্ডিয়ান চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছিলেন আলোচিত পরিচালক অনন্য মামুন। এটির নাম ‘দরদ’।

সব জল্পনার অবসান হলো। ‘দরদ’ ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে চূড়ান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান। কলকাতার একটি সূত্রে জানা গেছে, সম্প্রতি এই ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। যদিও নায়িকার পক্ষ থেকে এখনও এই তথ্যের সত্যতা জানা যায়নি। তবে ছবিটির তিন প্রযোজনা প্রতিষ্ঠানের অন্যতম কলকাতার এসকে মুভিজ বিষয়টি নিশ্চিত করেছে।

এসকে মুভিজের ব্যবস্থাপনা পরিচালক অশোক ধানুকা কলকাতা থেকে বাংলাদেশের সংবাদমাধ্যমকর্মীদের বলেন, এ সংক্রান্ত বিষয়গুলো আমার ছেলে হিমাংশু ধানুকা দেখছে। তবে আমি জানি, সোনাল চৌহান এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। কবে হয়েছেন, এর সঠিক তারিখটি এখন মনে নেই। অশোক ধানুকা জানিয়েছেন, ২০ অক্টোবর ভারতের বেনারসে এই ছবির শুটিং শুরু হবে। টানা ২৫ দিন চলবে শুটিং। এসকে মুভিজ ছাড়াও যৌথভাবে ছবিটি প্রযোজনা করছে মুম্বাইয়ের ওয়ান ওয়ার্ল্ড মুভিজ ও বাংলাদেশে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।অনন্য মামুন ছাড়াও যৌথভাবে ভারত থেকে আরেকজন পরিচালক ছবিটি পরিচালনা করবেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *