সেপ্টেম্বর ২৯, ২০২৪

আইসিসির তাগাদা, আয়োজকদের চেষ্টা কাজে দিচ্ছে না। মিরপুরের রূপ ধারণ করে বসে আসে ডালাস, নিউ ইয়র্কের উইকেট। লো এন্ড স্লো ওই উইকেটেই অবশ্য টি-২০ টানটান উত্তেজনার ম্যাচ দেখা যাচ্ছে।

রোববার বাংলাদেশ সময় রাতে যেমন নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে ভারত-পাকিস্তানের লো স্কোরির হাইভোল্টেজ ম্যাচ দেখা গেছে। যে ম্যাচে মাত্র ১১৯ রানের পুঁজি নিয়েও ৬ রানের জয় তুলে নিয়েছে ভারত।

ফায়ারিং ব্যাটিং লাইন আপ নিয়েও টস হেরে ব্যাট করতে নেমে ১৯ ওভারে অলআউট হয় দলটি। বিরাট কোহলি (৪) এ ম্যাচেও ব্যর্থ হন। অন্য ওপেনার রোহিত ফিরে যান ১৩ রান করে।

ঋষভ পান্ত ও চারে নামা অক্ষর প্যাটেল ধাক্কা কিছুটা সামলে নেন। অক্ষর ২০ রান করে আউট হন। সূর্যকুমার ফেরেন ১১.২ ওভারে দলের ৮৯ রানে। নিজে ৭ রান করেন। সেখান থেকে হুট করে অলআউট হয় দলটি। সর্বোচ্চ ৩১ বলে ৪২ রানের ইনিংস খেলেন পান্ত।

জবাব দিতে নেমে নির্ধারিত ২০ ওভার ব্যাটিং করলেও ৭ উইকেটে ১১৩ রান করতে পেরেছে পাকিস্তান। ওপেনার রিজওয়ান ৪৪ বলে ৩১ রানের ইনিংস খেলেন। বাবর, উসমান খান ও ফখর জামান ১৩ করে রান যোগ করেন।

ভারতের হয়ে বুমরাহ ৪ ওভারে মাত্র ১৪ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন। হার্ডিক পান্ডিয়া ২৪ রান দিয়ে নেন ২ উইকেট। পাকিস্তানের নাসিম শাহ ৪ ওভারে ২১ ও হ্যারিস রউফ ৩ ওভারে ২১ রান দিয়ে ৩টি করে উইকেট নেন। এছাড়া মোহাম্মদ আমির ৪ ওভারে ২৩ রান খরচ করে ২ উইকেট নিয়েছেন। এই জয়ে শেষ আটে এক পা দিয়েছে ভারত। গ্রুপ পর্বে বিদায় ঘণ্টা বেজে গেছে পাকিস্তানের।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *