সেপ্টেম্বর ১৭, ২০২৪

বাংলাদেশ ক্রিকেট দল ভারতের বিপক্ষে বিশ্বকাপ ম্যাচ খেলতে পুনেতে অবস্থান করছে। টিম হোটেলে গতকাল বাংলাদেশি ক্রীড়া সাংবাদিকদের দেখে ক্ষেপে যান টাইগার ওপেনার লিটন কুমার দাস। সিকিউরিটিদের মাধ্যমে গণমাধ্যমকর্মীদের হোটেল থেকে বের করে দেন তিনি। এরপর শুরু হয় তুমুল সমালোচনা। পরবর্তীতে সাংবাদিকদের কাছে ক্ষমা চেয়েছেন লিটন।

এই ঘটনায় লিটন দাসের পর আজ আনুষ্ঠানিকভাবে দুঃখ প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বাংলাদেশ দলের সঙ্গে থাকা টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন আজ সোমবার (১৬ অক্টোবর) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, রোববার (১৫ অক্টোবর) পুনের মহারাষ্ট্র স্টেডিয়ামে বাংলাদেশের কোনো অনুশীলন ছিলো না। তাই বাংলাদেশ থেকে যাওয়া সংবাদকর্মীদেরও স্টেডিয়ামে যাওয়ার কোনো সুযোগ ছিলো না। তবে গতকাল সকাল গড়াতেই খবর আসে পুনের বাংলাদেশ টিম হোটেলে সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলবেন জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। আর সে কারণে দেশের সংবাদকর্মীদের টিম হোটেলে ছুটে যায়। সূত্র রেডিও টুডে

কিন্তু দুপুর এজটায় কথা বলার সময়টা নির্ধারণ করা থাকলেও ৪টা পর্যন্ত অপেক্ষা করেও প্রধান নির্বাচকের কোনো হদিস পাওয়া যায়নি। এমনটা জানায় দেশের গণমাধ্যম কর্মীরা। এক পর্যায়ে জানা যায় তিনি কথা বলবেন না। হোটেলের বাইরে আছেন তিনি। আর সেই সময়ই ঘটে লিটনের অনাহূত ঘটনা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *