সেপ্টেম্বর ৮, ২০২৪

ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডবে বাংলাদেশে এ পর্যন্ত ১১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। উপকূলের জেলাগুলোতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

বিভিন্ন এলাকায় জলোচ্ছ্বাস দেখা দিয়েছে, বাঁধ ভেঙে লোকালয়ে জোয়ারের পানি ঢুকে পড়েছে। ঝড়ে কাঁচা ঘরবাড়ি, দেয়াল ও গাছপালা ভেঙে পড়েছে। অনেক এলাকার রাস্তাঘাট পানির নিচে। অনেক এলাকা বিদ্যুৎহীন অবস্থায় রয়েছে।

রেমালের কারণে ভারতের পশ্চিমবঙ্গের মানুষের জীবনযাপন বিপন্ন হওয়ার উপক্রম। টানা বৃষ্টির কারণে বেশি বিপদে আছেন নিম্ন আয়ের মানুষের। রেমালে ভেস্তে যাচ্ছে বহু তারকার শিডিউল। ব্যতিক্রম নন-বলিউড সুপারস্টার ঋতুপর্ণা সেনগুপ্তও। তাই মন খারাপ অভিনেত্রীর।

গত শনিবার থেকেই আবাহওয়া খুব খারাপ। রোববার পরিস্থিতি আরও খারাপ হতে শুরু করে। তীব্র বৃষ্টি আর ঝড়ের কারণে কলকাতা বিমানবন্দর থেকে বন্ধ হয়ে যায় বিমান চলাচলও। ফ্লাইট ক্যানসেল হওয়াতেই মন খারাপ হয়ে যায় টলি-পাড়ার রানী অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর।

টিভি নাইন বাংলাকে অভিনেত্রীর টিমের পক্ষ থেকে জানানো হয়, ‘ঋতুপর্ণার খুবই মন খারাপ। রোববার ২৬ মে রাতে সিঙ্গাপুর থেকে ফিরে কালরাতে যুক্তরাষ্ট্রে যাওয়ার কথা ছিল তার। কিন্তু ১২টা থেকে কাল সকাল ৯টা পর্যন্ত কলকাতা এয়ারপোর্ট বন্ধ থাকার কারণে, তার সব প্রোগ্রাম বাতিল করতে হয়।’

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *