জুন ২৯, ২০২৪

টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরের চতুর্থ ম্যাচে আজ রাত সাড়ে ৮টায় শ্রীলংকার মুখোমুখি হচ্ছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। বিশ্বকাপের গুরুত্বপূর্ণ এই ম্যাচটি নিউইয়র্কে অনুষ্ঠিত হবে।

এই ম্যাচের গতকাল রোববার সকালে চলতি বিশ্বকাপে তিনটি ম্যাচ হয়েছে। প্রতিটি ম্যাচেই দারুণ প্রতিদ্বন্দ্বীতা লক্ষ্য করা গেছে। উদ্বোধনী ম্যাচে অংশ নেয় স্বাগতিক যুক্তরাষ্ট্র ও কানাডা।

সেই ম্যাচে আগে ব্যাট করে ১৯৪ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়েও জিততে পারেনি কানাডা। স্বাগতিক যুক্তরাষ্ট্র দাপুটে ব্যাটিংয়ে ১৪ বল আগেই ৫ উইকেটের জয়ে বিশ্বকাপ মিশন শুরু করে আমেরিকা।

আসরের দ্বিতীয় ম্যাচে বিশ্বকাপের সহআয়োজক ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হয় পাপুয়া নিউগিনি। সেই ম্যাচে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েষ্ট ইন্ডিজকে মাত্র ১৩৭ রানের লক্ষ্য তাড়া করতে নেমেও হেসে খেলে জয় পায়নি। পাপুয়া নিউগিনির মতো আইসিসির সহযোগী সদস্য দলকে হারাতে ঘামঝরাতে হয় সাবেক বিশ্ব চ্যাম্পিয়নদের।

আজ ভোরে আসরের তৃতীয় ম্যাচে মুখোমুখি হয় নামিবিয়া-ওমান। এই ম্যাচের পরতে পরতে ছিল রোমাঞ্চ। আগে ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে ১০৯ রানে অলআউট হয় ওমান। টার্গেট তাড়ায় বিশ ওভারে ৯ উইকেট হারিয়ে ১০৯ রানের বেশি করতে পারেননি নামিবিয়া।

ম্যাচটি টাই হওয়ায় খেলা গড়ায় সুপার ওভারে। শ্বাসরুদ্ধকর সেই সুপার ওভারে নামিবিয়া জয় লাভ করে বিশ্বকাপ মিশন শুরু করে।

রাত সাড়ে ৮টায় বিশ্বকাপের সাবেক চ্যাম্পিয়ন শ্রীলংকার মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *