সেপ্টেম্বর ১৭, ২০২৪

বলিউড জুটি রণবীর কাপুর এবং আলিয়া ভাট ২০২২ সালে গাঁটছড়া বাঁধেন। এরই মধ্যে তাদের কোল আলো করে এসেছে কন্যা রাহা কাপুর। রণবীর-আলিয়া দম্পতির নিজেদের মধ্যে বোঝাপড়া কেমন, তা জানতে কৌতূহলী ছিলেন ভক্তরা। এবার তাদের সে আগ্রহ মিটিয়েছেন রণবীর।

সম্প্রতি নিখিল কামাথের ইউটিউব পডকাস্ট পিপল বাই ডাব্লুটিএফ-এ আলিয়ার সঙ্গে তার সম্পর্কের খুঁটিনাটি নিয়ে কথা বলেন রণবীর। জানান, বিয়ের পর তিনি নিজেকে যতটা বদলেছেন, তার চেয়ে আলিয়া নিজের মধ্যে অনেক বেশি পরিবর্তন এনেছেন।

এমনকি বিয়ের পর রণবীরের সামনে উচ্চস্বরে কথা বলার অভ্যাস পর্যন্ত বদলে ফেলেছেন বলিউড পরিচালক মহেশ ভাট কন্যা আলিয়া। পডকাস্টে বিষয়টি খোলাসা করে রণবীর জানান, ‘ও খুব উঁচু গলায় কথা বলত। বেড়ে ওঠার সময় আমার বাবা (ঋষি কাপুরের) কথা বলার টোন আমাকে সবসময়ই খুব নাড়া দিত। তাই আলিয়া আমার জন্য জোরে কথা বলা বন্ধ করে দেয়। এটি একেবারেই সহজ নয়, যেখানে আপনি এভাবেই নিজের জীবনের ৩০টা বছর কাটিয়েছেন। ও এমন একজন, ও সহজাতভাবই প্রতিক্রিয়া দেয়, যদি রাহা পড়েও যায়। কিন্তু ওভাবে চিৎকার আমাকে খুব বিরক্ত করে। আর এসবই ও আমাকে শান্তি দেওয়ার জন্য বদলে নিয়েছে। আমি এটা বলতে পারি তাই, ও আমাকে স্বাচ্ছন্দ্য দেওয়ার জন্য অনেক কিছু করেছে। আমিই বরং এত কিছু করিনি।’

স্ত্রী আলিয়াকে প্রশংসায় ভাসিয়ে সে পডকাস্টে রণবীর যোগ করেন, ‘আলিয়া এমন একজন যাকে আমি অনেকগুলো বছর ধরে চিনি। ওর সঙ্গে দেখা হওয়ার পরই বুঝেছিলাম, এমন একজন যে আমার জন্য সঠিক। একজনশিল্পী হিসেবে, একজন মানুষ হিসেবে, একজন স্ত্রী হিসেবে, একজন বোন হিসেবে, একজন স্ত্রী ও মা হিসেবে, ওর প্রতি আমার অগাধ আস্থা রয়েছে।’

উল্লেখ্য, বন্ধু অয়ন মুখোপাধ্যায় নির্মিত ফ্যান্টাসি সিনেমা ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান- শিবা’র প্রি-প্রোডাকশনের সময় প্রণয় শুরু হয় রণবীর-আলিয়ার। এরপর ২০২২ সালে মুম্বাইয়ের বাড়িতে একটি ঘনিষ্ঠ বিয়ের অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন তারা। সেই বছরের শেষের দিকে তারা কন্যা রাহা কাপুরের বাবা-মাও হন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *