সেপ্টেম্বর ৮, ২০২৪

করোনাভাইরাসের পর বলিউডের বিখ্যাত ও সফল অভিনেত্রী দীপিকা পাড়ুকোন চলচ্চিত্র থেকে প্রচুর অর্থ আয় করেছেন, যা বলিউডের কিং খানকেও ছাড়িয়ে যেতে পারে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, দীপিকা পাড়ুকোনের নতুন ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’ ভারতীয় বক্স অফিসে ঝড় তুলছে, যা থেকে আরও কিছুদিন আয় করবে বলে মনে করা হচ্ছে।

মিডিয়া রিপোর্ট অনুসারে, ছবিটি বিশ্বব্যাপী ১০০০ কোটির ক্লাবে প্রবেশ করতে চলেছে, যেখানে দেশীয় বাজারে ছবিটি ৫০০ কোটির ঘর পার করেছে। এই গতি বজায় থাকলে খুব শিগগিরই বিশ্বব্যাপী বক্স অফিসে ১০০০ কোটি রুপি ছাপিয়ে যাবে। এটি এই মুহূর্তে উত্তর আমেরিকায় ১০টি সর্বোচ্চ আয়কারী ভারতীয় সিনেমার তালিকায় জায়গা নিয়েছে।

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়, এই ছবি থেকে দীপিকার আয় বেড়েছে এবং ধারণা করা হচ্ছে, আয়ে শাহরুখ খানকে পেছনে ফেলতে মাত্র ৪১ কোটি রুপি দূরে রয়েছেন তিনি।

করোনার পর শাহরুখের আয় কত?

করোনার পরে পাঠান, জওয়ান এবং ডিঙ্কি চলচ্চিত্র থেকে শাহরুখ খানের সংগ্রহ ছিল ১৪১৫.৬৪ কোটি, যা শাহরুখ খানকে করোনার পর থেকে সর্বোচ্চ উপার্জনকারী ভারতীয় অভিনেতায় পরিণত করেছিল।

একই সময়ে, দীপিকার বর্তমান দেশীয় সংগ্রহ ১৩৭৪.৬৫ কোটি এবং আশা করা হচ্ছে যে দীপিকা আরও ২ থেকে ৩ দিনের মধ্যে তার চলচ্চিত্র কল্কির আয়ের মাধ্যমে শাহরুখ খানকে ছাড়িয়ে যাবেন।

‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিটি পরিচালনা করেছেন নাগ অশ্বিন। ছবিতে অভিনয় করেছেন প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসান, দিশা পাটানি। ছবিতে ম্রুণাল ঠাকুর, দুলকার সলমন, বিজয় দেবেরাকোন্ডা, এস এস রাজামৌলি, রাম গোপাল ভার্মাকে অতিথি চরিত্রে দেখা গিয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *