জুন ২৯, ২০২৪

জাতীয় দলের সাবেক অধিনায়ক তামিম ইকবাল বলেছেন পেস বোলার মোস্তাফিজুর রহমান যদি ভালো খেলে তাহলে বাংলাদেশ দলের জয়ের সম্ভাবনা বাড়বে।

শনিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের নবম আসরের ১৫তম ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ-শ্রীলংকা এই ম্যাচে স্টার স্পোর্টসে বিশ্লেষকের ভূমিকায় ছিলেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক তামিম ইকবাল। তিনি জানিয়েছেন, মোস্তাফিজ ভালো করলেই বেড়ে যাবে বাংলাদেশের ভালো করার সম্ভাবনাও।

দেশ সেরা এই ওপেনার বলেন, ‘মোস্তাফিজের পারফরম্যান্স ভালো লেগেছে। কিছুদিন আগেও ভালো খেলতে পারছিল না, বাদও পড়েছিল। পরে আইপিএলে গিয়ে ধোনির সঙ্গে খেলেছে। এরপর থেকে তাকে ভিন্ন এক বোলার মনে হচ্ছে। শান্তভাবে খেলছে। ও ভালো খেললে বিশ্বকাপে বাংলাদেশের ভালো করার সম্ভাবনা বেড়ে যাবে।’

আইপিএলের সদ্য শেষ হওয়া ১৭তম আসরে মহেন্দ্র সিং ধোনির সঙ্গে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেন মোস্তাফিজুর রহমান। চেন্নাই সুপার কিংসের হয়ে দারুণ পারফরম্যান্সে মুগ্ধতা ছড়িয়েছেন। চেন্নাইয়ের একাদশে নিয়মিত সদস্য ছিলেন। আইপিএলের মাঝ পথে দেশে ফেরার আগে ৯ ম্যাচে ১৪ উইকেট শিকার করে শীর্ষ উইকেট শিকারি ছিলেন মোস্তাফিজ।

আইপিএলের পর এখন বিশ্বকাপেও নিজের বোলিং ঝলক দেখাচ্ছেন এই কাটার মাস্টার। বিশ্বকাপের প্রথম আজ শ্রীলংকার বিপক্ষে ৪ ওভারে ১৭ রান খরচ করে মোস্তাফিজ শিকার করেছেন ৩ উইকেট। মোস্তাফিজে মুগ্ধতার কথা জানিয়েছে বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক তামিম ইকবাল।

চলতি বিশ্বকাপে বাংলাদেশের জয় নিয়ে তামিম বলেন, ‘জয়টা খুব দরকার ছিল। যুক্তরাষ্ট্রের বিপক্ষে সিরিজ হারের পর অনেক সমালোচনা হয়েছে। তাই এই জয় দলের জন্য খুব বড় ব্যাপার। ক্রিকেটাররা এখন মানসিকভাবে স্থির হতে পারবে। নিজেদের খেলাটা নিয়ে আরও ভালোভাবে ভাবতে পারবে।’

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *