জুন ২৯, ২০২৪

বি ফ্রেশ লিমিটেড এবং মালয়েশিয়া হেলথকেয়ার ট্রাভেল কাউন্সিল (এমএইচটিসি) মালয়েশিয়ায় চিকিৎসা নিতে আগ্রহী বাংলাদেশীদের জন্য সম্ভাবনার একটি নতুন অধ্যায়ের সূচনা করছে। এ লক্ষ্যে দুই প্রতিষ্ঠানের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত অনুষ্ঠিত হয়েছে। এই চুক্তির অধীনে, বি ফ্রেশ মালয়েশিয়ায় চিকিৎসা নিতে আগ্রহী বাংলাদেশী ভ্রমণকারীদের জন্য শীর্ষ স্বাস্থ্যসেবা সুবিধা, বিশেষায়িত চিকিৎসা, স্বাস্থ্য কর্মসূচি এবং সহজ ও নিরাপদ ভ্রমণের অভিজ্ঞতা নিশ্চিত করতে কাজ করবে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বি ফ্রেশ লিমিটেড এবং মালয়েশিয়ান হেলথ ট্যুরিজম কাউন্সিল একটি কৌশলগত অংশীদারিত্ব গড়ে তুলেছে। যার লক্ষ্য বাংলাদেশী রোগীদের মালয়েশিয়ায় সাশ্রয়ী মূল্যে চিকিৎসা পর্যটন পরিষেবা প্রদান করা। এই সহযোগিতায় বিশ্ব-মানের স্বাস্থ্যসেবা সুবিধা, বিশেষ চিকিযসা এবং সামগ্রিক সুস্থতা প্রোগ্রামগুলোতে রোগীর চাহিদা পূরণ করার প্রতিশ্রুতি দেয়া হয়েছে।

বাংলাদেশের প্রিমিয়াম ট্র্যাভেল অ্যান্ড ট্যুর কোম্পানি হিসেবে বে ফ্রেশ লিমিটেড এমএইচটিসির সাথে চুক্তির পর চিকিৎসা সহায়তা চাওয়া রোগীদের ব্যতিক্রমী গ্রাহক সেবা এবং সহায়তা প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। এর মধ্যে রয়েছে মেডিক্যাল অ্যাপয়েন্টমেন্ট সমন্বয় করা, মেডিকেল ভিসা অর্জনে সহায়তা করা এবং পুরো প্রক্রিয়া জুড়ে ব্যাপক দিকনির্দেশনা প্রদান, নির্বিঘ্ন এবং চাপমুক্ত অভিজ্ঞতা নিশ্চিত করা।

স্বাক্ষর অনুষ্ঠানটি ঢাকা অ্যাসকট প্যালেসে অনুষ্ঠিত হয়, যেখানে এমএইচটিসি’র প্রতিনিধিরা উপস্থিত ছিলেন, যার মধ্যে সিইও ড. মোহাম্মদ আলী আবু বকর, মুহাম্মদ হিজামি আইজাত চে হারুন – ডেভেলপমেন্টাল মার্কেটের প্রধান এবং সূর্যানি মুস্তাপা – পরিচালক, দক্ষিণ এশিয়া মার্কেট, বাংলাদেশে নিযুক্ত মালয়েশিয়ার হাইকমিশনার হাজনাহ মোঃ হাশিমের উপস্থিতি ছিলেন।

বি ফ্রেশ লিমিটেডের আঞ্চলিক বিক্রয় ব্যবস্থাপক নাসিমুল ঘানি বলেন, এই অংশীদারিত্ব বাংলাদেশি রোগীদের জন্য নতুন দ্বার উন্মোচন করতে প্রস্তুত। মালয়েশিয়ায় উচ্চমানের স্বাস্থ্যসেবা আরও সহজলভ্য এবং তাদের চিকিৎসা যাত্রাকে ঝামেলামুক্ত অভিজ্ঞতায় রূপান্তরিত করবে। যেটা সত্যি আনন্দের বিষয়।

প্রসঙ্গত, বি ফ্রেশ লিমিটেড পুঁজিবাজারের সদস্যভুক্ত ব্রোকারেজ হাউজ বি রিচ লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান।

 

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *