সেপ্টেম্বর ১৭, ২০২৪

পঞ্চগড়ের আটোয়ারীতে এক ব্যবসায়ীর স্ত্রী ও দুই ছেলেকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে পালিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (১৪ আগস্ট) রাতে উপজেলার বলরামপুর ইউনিয়নের কুরুলিয়া এলাকায় ঘটেছে এই নৃশংস হত্যার ঘটনা।

নিহতদের শরীরের বিভিন্নস্থানে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশের ধারণা, ব্যক্তিগত শত্রুতার জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে। নিহতরা হলেন- ওই এলাকার কাপড় ব্যবসায়ী সেলিমের স্ত্রী তাসলিমা আক্তার (৩৫), ছেলে সৈকত (১২) ও সায়হাম (৯)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলার বোদা উপজেলার বাজারে কাপড়ের দোকান করেন সেলিম শেখ। দোকান বন্ধ করে রাত ১১টার দিকে বাড়িতে প্রবেশ করেই দেখেন ড্রয়িং রুমে তিন জায়গায় দুই সন্তান ও স্ত্রীর রক্তাক্ত মরদেহ পড়ে রয়েছে। তা দেখে চিৎকার দিয়ে উঠলে প্রতিবেশিরা ছুটে আসেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন সেনাবাহিনী, পুলিশ ও প্রশাসনের কর্মকর্তারাও। ছুটে আসেন গ্রামের বহু লোকজন।

স্থানীয় এক সংবাদকর্মীর ফেসবুকে লাইভে দেখা যায়, কাপড় ব্যবসায়ীর বাড়ির ডাইনিং ফ্লোর রক্তাক্ত। তিনখানে পড়ে রয়েছে তিনজনের রক্তাক্ত মরদেহ। একটি ঘরের কাপড় চোপড় ছিল এলোমেলো।

জানা যায়, দুর্বৃত্তরা বাড়ির এক পাশের ছোট টিনের দরজা ভেঙে প্রবেশ করে ঘটনাটি ঘটিয়ে পালিয়ে যায় প্রধান ফটক দিয়ে।

ব্যবসায়ী সেলিম শেখ বলেন, রাতে দোকানের কাজ সেরে বাড়িতে ফিরি। বাড়িতে প্রবেশ করেই দেখি দরজা খোলা। পা বাড়াতেই দেখি ঘরের ফ্লোরে আমার স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করে ফেলে রেখেছে। তা দেখে চিৎকার করে উঠি। চিৎকার শুনে প্রতিবেশিরা ছুটে আসেন। এখন আমার স্ত্রী-সন্তান সবই গেল। যারা আমার স্ত্রী সন্তানকে হত্যা করেছে আমি তাদের বিচার চাই।

স্থানীয়রা বলেন, এমনভাবে স্ত্রী-সন্তানকে নির্মমভাবে হত্যা করা হয়েছে তা বেদনাদায়ক। যারা এই হত্যাকাণ্ডটি ঘটিয়েছে তাদেরকে অতিদ্রুত শনাক্ত করে গ্রেপ্তার করা হোক। আমরা এ হত্যাকাণ্ডের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

আটোয়ারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুসা মিয়া সাংবাদিকদের বলেন, আমাদের ধারণা, এ হত্যাকাণ্ড ব্যক্তিগত শত্রুতার জেরে ঘটেছে। সিআইডি পুলিশের সদস্যরা ক্রাইম সিন সংগ্রহ করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো মর্গে প্রেরণ করা হবে। বিভিন্নভাবে তদন্ত কাজ চলছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *