সেপ্টেম্বর ১৭, ২০২৪

সম্প্রতি মাইডাস ফাইন্যান্সিং পিএলসির ৩৬৮তম বোর্ড সভায় আব্দুল করিমকে পরবর্তী দুই বছরের জন্য পরিচালনা পর্ষদের চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে বিএ (সম্মান) এবং এমএ ডিগ্রি সম্পন্ন করেছেন। এছাড়া অ্যাডভান্সড অ্যাকাউন্টিং, ম্যানেজমেন্ট অ্যাকাউন্টিং, জনপ্রশাসন এবং ক্ষুদ্র উদ্যোগ ও উন্নয়নে দেশ-বিদেশে প্রশিক্ষণ গ্রহণ করেছেন।

অবসরপ্রাপ্ত সচিব আব্দুল করিম যোগাযোগ, প্রতিরক্ষা এবং অর্থ মন্ত্রণালয়ে কাজ করেছেন। তিনি বিআইডব্লিউটিএর চেয়ারম্যান, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশনের পরিচালক, বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ শিল্প ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক পদে দায়িত্ব পালন করেছেন।

টানা ৩১ বছরেরও বেশি সময় সরকারের বিভিন্ন বিভাগে কর্মরত থাকার পর আব্দুল করিম ১৯৯২ সালের ডিসেম্বরে মাইক্রো ইন্ডাস্ট্রিজ ডেভেলপমেন্ট অ্যাসিস্ট্যান্স অ্যান্ড সার্ভিসে (মাইডাস) যোগদান করেন। ২০১১ সালের ১১ ডিসেম্বর পর্যন্ত প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ছিলেন। তিনি ১৯৯৫ সালের মে থেকে ২০০৪ সালের এপ্রিল পর্যন্ত মাইডাস ফাইন্যান্সিং পিএলসির ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্বও পালন করেছেন। —বিজ্ঞপ্তি

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *