সেপ্টেম্বর ১৭, ২০২৪

ভালোবেসে ঘরোয়াভাবে বিয়ে করেন অভিনেত্রী পরীমনি ও অভিনেতা শরিফুল রাজ। এরপর থেকেই নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে সংবাদের শিরোনামে তারা।  এবার অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটলেন ঢালিউড তারকা পরীমণি।

গত সোমবার (১৮ সেপ্টেম্বর) এই চিত্রনায়িকা অভিনেতা শরিফুল রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন। তালাকের সেই কপি এসেছে গণমাধ্যমের কাছে।

এর আগে একাধিকবার তাদের ডিভোর্সের গুঞ্জন শুনা গেলেও এবার ডিভোর্সের কপি গণমাধ্যমকে পাঠিয়েছেন খোদ পরীমণি।

তবে ডিভোর্সের ব্যাপারে এখনো কিছুই জানেন না বলে জানিয়েছে শরিফুল রাজ।

আজ বুধবার (২০ সেপ্টেম্বর) সকালে ফেসবুক স্ট্যাটাসে পরী মণি লিখেছেন, ধরেন এই কাজটা আমি যদি করতাম। একজনকে ভাই পরিচয় দিয়ে তার বাসায় যাবতীয় জীনিসপত্র নিয়ে গিয়ে তার সাথে মাসের পর মাস পার করে দিতাম। কি বলতেন আমাকে তখন? আজ আমাকে রাজ এবং তার পাতানো বোন মিলে গায়ে হাত তুলেছে তার জবাব মিডিয়া দিতে পারবেন তো? রাজ কার সাথে থাকে? সুগার মমি নাকি কোনো অনৈতিক ব্যবসায়িক চক্র? কি চলে মহানগর প্রোজেক্টের তাদের ওই বাসা নামক অপকর্মের আস্থানায়? প্রশাসন, মিডিয়া যারা আছেন বের করেন এবার! অনেক কথা বলার বাকি! এতো চুপ থাকা যায় না।

উল্লেখ্য, ২০২২ সালের ২১ জানুয়ারি হলুদ অনুষ্ঠানের পর ২২ জানুয়ারি রাতে জমকালো আয়োজনে শরিফুল রাজ-পরীমণির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। অতিথির তালিকায় ছিলেন তিন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী ও রেদওয়ান রনি। সঙ্গে দুই পরিবারের স্বজনরা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *