সেপ্টেম্বর ১৯, ২০২৪

রাওয়ালপিন্ডিতে পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ জয়ের পর খুব ফুরফুরে মেজাজেই আছেন টাইগাররা। ভারতের সঙ্গে আসন্ন টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে ভারতের উদ্দেশে দেশ ছেড়েছেন বাংলাদেশ ক্রিকেট দল। আজ রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে বিমানযোগে চেন্নাইয়ের উদ্দেশে দেশ ত্যাগ করেন তারা।

ভারতের বিপক্ষে প্রথম টেস্টের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি। আজ দুপুরে ১৬ সদস্যের মধ্যে ১৫ জন ভারতের উদ্দেশে ত্যাগ করেছেন। দলের সঙ্গে যোগ দেননি সাকিব আল হাসান। বর্তমানে তিনি ইংল্যান্ডে কাউন্টি ক্রিকেটে সারের হয়ে খেলছেন। বাঁহাতি অলরাউন্ডার ইংল্যান্ড থেকে সরাসরি দলের সঙ্গে যোগ দিবেন।

উল্লেখ্য, ২ ম্যাচ টেস্ট সিরিজের প্রথমটি চেন্নাইয়ের এম এ চিদাম্বারম স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ১৯ সেপ্টেম্বরে। দ্বিতীয় ম্যাচটি মাঠে গড়াবে ২৬ সেপ্টেম্বরে কানপুরে। ২টি টেস্ট ম্যাচই আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ। টেস্ট সিরিজ শেষে ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে অংশ নেবে বাংলাদেশ দল।

ভারতের বিপক্ষে টেস্ট সিরিজে বাংলাদেশ স্কোয়াড-

নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), জাকির হাসান, মাহমুদুল হাসান জয়, সাদমান ইসলাম, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মুমিনুল হক, সাকিব আল হাসান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, নাহিদ রানা, জাকের আলি অনিক, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ, সৈয়দ খালেদ আহমেদ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *