সেপ্টেম্বর ১৭, ২০২৪

বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে আগে ব্যাট করতে নেমে দুই ওপেনার ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শের জোড়া সেঞ্চুরিতে চূর্ণ-বিচূর্ন পাকিস্তানের বোলিং লাইনআপ। পাওয়ারপ্লে’তে পাকিস্তানি পেসারদের তুলোধুনো করে ৮৩ রান তুলে ওয়ার্নার-মার্শ জুটি। অন্যদিকে, উইকেটের খোঁজে রয়েছে বাবর আজমের দল।

৩১তম ওভারের চতুর্থ ও পঞ্চম বলে যথাক্রমে সেঞ্চুরি করেন ওয়ার্নার ও মিচেল মার্শ। সেঞ্চুরি করতে ওয়ার্নার খেলেছেন মাত্র ৮৫ বল! মিচেল মার্শ ১০০ বলে করেছেন ১০০।

আজ শুক্রবার (২০ অক্টোবর) বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় পাকিস্তান অধিনায়ক বাবর আজম। আগে ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই ঝড় তুলেন অজি দুই ওপেনার ওয়ার্নার-মার্শ। বিধ্বংসী যুগলবন্দীতে চোখে সর্ষেফুল দেখছে পাকিস্তান।

তবে পঞ্চম ওভারে ডেভিড ওয়ার্নার ক্যাচ দিয়েছিলেন। তবে সহজ ওই ক্যাচের সঙ্গে মোমেন্টাম ফেলে দেন পাকিস্তানের একাদশে জায়গা পাওয়া লেগ স্পিনার উসামা মীর।

শেষ খবর পাওয়া পর্যন্ত অস্ট্রেলিয়ার সংগ্রহ ৩৩ দশমিক ৪ ওভারে কোন উইকেট না হারিয়ে ২৫৯ রান। ক্রিজে থাকা ওয়ার্নার ৯৫ বলে ১১টি চার ও ৭ ছক্কায় ১২৪ রান করেন। তার সঙ্গী মার্শ আছেন ১০৭ বলে ১০টি চার ও ৯ ছক্কায় ১২১ রান করে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *