সেপ্টেম্বর ১৭, ২০২৪

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, কোনো ধরনের বিশৃঙ্খলা না করার প্রতিশ্রুতি দিলে বিএনপিকে রাজধানী থেকে সমাবেশ করার অনুমতি দেবে ডিএমপি। আজ মঙ্গলবার (২৪ অক্টোবর) দুপুরে রাজধানীর মধুবাগে মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল কমপ্লেক্স ও খেলার মাঠ উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন মন্ত্রী।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদের কারণে বিএনপির কাছ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে জনগণ। আগামী নির্বাচনে যদি জনগণের কাছে ক্ষমা চেয়ে নির্বাচনে জয়লাভ করে, তবে তারা আবারও ক্ষমতায় আসতে পারে। কিন্তু জনগণকে জিম্মি করে কোনো ধরনের কার্যক্রম চালালে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে আইনশৃঙ্খলা বাহিনী।

তিনি বলেন, তবে তারা ঢাকা অচল করে দিলে, ভাঙচুর-অগ্নিসংযোগ করলে দেশের মানুষের চিকিৎসা সেবা ব্যাহত হবে এবং মানুষ বিদেশে যেতে পারবে না ইত্যাদি। এমন হলে আমাদেরও কিছু কর্তব্য থাকে। আমাদের আইনশৃঙ্খলা ও নিরাপত্তা বাহিনী তারা তাদের দায়িত্ব পালন করবে। পাশাপাশি রাজনৈতিকভাবে বিএনপির কর্মসূচি মোকাবিলা করার কথা জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

আসাদুজ্জামান খান বলেন, ২৮ অক্টোবর নিয়ে অনেকে অনেক কথা বলছেন। বিএনপির দিক থেকে দেশের মানুষ মুখ ফিরিয়ে নিয়েছে। আমাদের দেশের মানুষ কোনদিন সন্ত্রাস-জঙ্গিবাদ চায় না। আমাদের দেশের মানুষ সবসময় শান্তিতে থাকতে চায়। আলোকিত বাংলাদেশ দেখতে চায়, এগিয়ে যেতে চায়। আর পেছনের দিকে তাকাতে চায় না। এ দেশের মানুষ যখন তাদের (বিএনপি) দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে, তখন তারা আবারও দেশকে অকার্যকর করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ইঞ্জিনিয়ার তৈমুর রেজা খোকনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল আমিনুল ইসলাম প্রমুখ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *