সেপ্টেম্বর ৮, ২০২৪

আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডার গলায় পরিণীতি চোপড়া মালা দিয়েছেন এখনো এক বছর হয়নি। এরইমধ্যে সামাজিকমাধ্যমে বিস্ফোরক পোস্ট দিয়েছেন এই অভিনেত্রীর। বিষাক্ত মানুষদের ছেটে ফেলার পরামর্শ দিয়েছেন পরিণীতি।

নিজের সামাজিকমাধ্যমে পরিণিতি লিখেছেন- এই মাসে আমি নিজের জীবনকে আরও একটু ভালো করে দেখার জন্য থেমেছি। আবারও বুঝেছি, একজনের মানসিকতাই সব। অপ্রয়োজনীয় বিষয়ে গুরুত্ব দেওয়ার কোনো প্রয়োজন নেই। এরজন্য এক সেকেন্ড সময়ও নষ্ট করবেন না। সময় কিন্তু বয়ে চলেছে।

এর পর লেখেন- প্রতিটি মুহূর্ত কীভাবে কাটাবেন, তা আপনার ওপরেই নির্ভর করছে। অন্য কারও জন্য বাঁচা বন্ধ করুন। নিজের মানসিকতার সঙ্গে মেলে, এমন মানুষ খুঁছে নিন। বিষাক্ত মানুষদের জীবন থেকে ছেঁটে ফেলতে ভয় পাবেন না।

অভিনেত্রী আরও লিখেছেন- অন্যেরা কী ভাবছেন, তা নিয়ে ভাবা বন্ধ করুন। যে কোনো পরিস্থিতিতে আপনার প্রতিক্রিয়ার বদলান। জীবনে সময় কিন্তু সীমিত। তাই নিজে যেমন চান, তেমন ভাবেই বাঁচুন।

যদিও কাকে নিয়ে এরকম পোস্ট দিয়েছেন তা প্রকাশ করেননি পরিণীতি। তবে কি ভাঙনের সুর বেজে উঠেছে রাঘব-পরিণীতির ঘরে? প্রশ্ন উঁকি দিচ্ছেন কারও কারও মাথায়। সব ঠিক আছে কিনা জানতে চেয়েছেন কেউ। তবে পরিস্থিতি বা ঘটনা যাই হোক তারা অভিনেত্রীর পাশে আছেন বলে তার অনুসারীরা জানিয়েছেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *