সেপ্টেম্বর ১৭, ২০২৪

বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। ব্যক্তিগত জীবনে সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। ২০১২ সালে বিয়ে করলেও এখনো সন্তান নেননি তারা।

কয়েক দিন আগে গুঞ্জন চাউর হয়, কন্যা সন্তানের মা হয়েছেন বিদ্যা বালান। বিয়ের ১১ বছর কেটে যাওয়ার পরও সন্তান না নেওয়ায় এ গুঞ্জনের আগুন দাবানলের মতো ছড়িয়ে পড়ে। শুধু তাই নয়, মা হওয়ার খবরটি এতদিন লুকিয়ে রেখেছিলেন বলেও শোনা যায়।

এসবের সূত্রপাত হয়, একটি ছবিকে কেন্দ্র করে। যাতে দেখা যায়, এয়ারপোর্টে বিদ্যার সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন একটি বাচ্চা মেয়ে। এ ছবির ক্যাপশনে লেখা ছিল— ‘মিষ্টি মেয়ের সঙ্গে বিদ্যা।’

সব জল্পনার অবসান ঘটিয়ে এ বিষয়ে মুখ খুলেছেন বিদ্যা বালান। এইচটি সিটিকে দেওয়া সাক্ষাৎকারে এ অভিনেত্রী বলেন— ‘এটা আমার বোনের মেয়ে ইরা। ওরা জমজ ভাই-বোন। ছেলে রুহান আর মেয়ে ইরা।’ বিদ্যা সম্পর্কে খালা হলেও বোনের দুই সন্তানকে অনেক ভালোবাসেন। আদর করে এই দুইজন ‘টুইন লাইফলাইন’ বলে ডাকেন তিনি।

বিদ্যা বালান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘নিয়ত’। গত ৭ জুলাই মুক্তি পায় এটি। সিনেমাটিতে একজন নারী গোয়েন্দার চরিত্রে অভিনয় করেন বিদ্যা। তা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— রাম কাপুর, রাহুল বোস, নীরজ কবি, অমৃতা পুরী, শাহানা গোস্বামী প্রমুখ।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *