জুলাই ১, ২০২৪

আগামী বুধবার (২৬ জুন) থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিদেশ ফেরত যাত্রীদের ব্যাগেজ সেবা দিতে চালু হচ্ছে বাস সার্ভিস। বিমানবন্দর থেকে বিমানবন্দর রেলস্টেশন ও বাস স্টেশন পর্যন্ত বিআরটিসির দুটি বাস চলাচল করবে বলে জানিয়েছেন বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এম মফিদুর রহমান।

আজ মঙ্গলবার (২৫ জুন) শাহজালাল বিমানবন্দরে যাত্রী সেবার মান উন্নতকরণের বিষয়ে আয়োজিত গণশুনানি অনুষ্ঠানে এ তথ্য জানান তিনি।

চেয়ারম্যান এম মফিদুর রহমান বলেন, বুধবার (২৬ জুন) থেকেই দেশে ফেরা যাত্রীদের ব্যাগেজ সেবা দিতে চালু হবে বিআরটিসির বাস সেবা। এছাড়া, সেবা সংস্থাগুলোকে যাত্রীদের চাহিদা চেয়ে আগাম সুবিধা দেওয়ার নির্দেশনা দিয়েছি। যাত্রীদের সেবার মাধ্যমে সন্তুষ্টি দিতে শাহজালাল বিমানবন্দরের ব্যবস্থাপনার উন্নয়নে কাজ চলছে।

যাত্রীসেবা নির্বিঘ্ন করতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নিয়োজিত রয়েছে প্রায় ৩০টি সংস্থা। এসব সংস্থা বিমানবন্দরে কতটুকু সেবা উন্নীত করেছে ও যাত্রীরা কী কী সমস্যার সম্মুখীন হচ্ছে তা নিয়ে আজ গণশুনানির আয়োজন করে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ।

শুনানিতে মফিদুর রহমান বলেন, শাহজালাল এয়ারপোর্টের ই-গেট সিস্টেম পাসপোর্ট অধিদপ্তর ইমিগ্রেশন বিভাগকে হস্তান্তর না করায় ই-গেটের কার্যক্রম শুরু করা যায়নি। তবে, শিগগিরই শাহজালালের বর্তমান টার্মিনালের সমস্যা সমাধান করা হবে। এছাড়া, বিমানবন্দরের বিভিন্ন সুবিধা বৃদ্ধি করা হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *