সেপ্টেম্বর ৮, ২০২৪

বেশ কিছু দিন ধরে ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্তানকোভিচের বিচ্ছেদ নিয়ে জল্পনা-কল্পনা তুঙ্গে রয়েছে। এ নিয়ে সামাজিকমাধ্যমে চলছে নেটিজেনদের আলোচনা-সমালোচনা।

হার্দিকের সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাতাশা নাকি তার সাবেক প্রেমিক আলি গনির সঙ্গে কাটিয়েছেন অনেক দিন। সম্প্রতি বিদেশি বন্ধুর সঙ্গে মুম্বাইয়ে একটি রোস্তরাঁয় দেখা যায় অভিনেত্রীকে।

এদিকে আইপিএলে লখনউ সুপার জায়ান্টসের কাছে হারের পরই নাকি দেশ ছেড়েছেন হার্দিক পান্ডিয়া; কিন্তু কোথায় গেছেন তা জানা যায়নি।

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে গত শনিবার যুক্তরাষ্ট্রে যায় ভারতীয় ক্রিকেট দল। দলের সঙ্গেও দেখা যায়নি হার্দিক পান্ডিয়াকে। শোনা যাচ্ছে, হার্দিক নাকি লন্ডনে ছুটি কাটাচ্ছেন। সঙ্গে রয়েছেন স্ত্রী নাতাশাও। যদিও সোশ্যাল মিডিয়ায় তাদের বিবাহবিচ্ছেদের খবরে হইচই। তবে অনেকে বলছেন এসব ভুয়া খবর।

২০১৮ সালে একটি রেস্তোরাঁয় প্রথম দেখা হয় হার্দিক পান্ডিয়া ও নাতাশার। তারপর থেকেই হার্দিকের সঙ্গে সম্পর্কে জড়ান মডেল অভিনেত্রী। ২০২০ সালে মাঝসমুদ্রে আংটি পরিয়ে নাতাশাকে প্রথম প্রেম নিবেদন করেছিলেন ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া। এরপর তাদের বিয়ে হয়। বিয়ের কয়েক মাস না যেতেই ৩০ জুলাই তাদের প্রথম পুত্র সন্তানের জন্ম হয়। চার বছর না যেতেই তাদের সংসারে ঘটে ছন্দপতন।

সম্পর্কে জড়ানোর পর থেকেই প্রতি বছরই আইপিএলের ভিআইপি বক্সে দেখা যায় নাতাশাকে। এ বছর দেখা যায়নি। এমনকি হার্দিকের দল মুম্বাই ইন্ডিয়ান্স নিয়ে কোনো মন্তব্যও করেননি নাতাশা। এসব ঘটনার কারণে তাদের দাম্পত্য নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়। যদিও এ প্রসঙ্গে নাতাশা-হার্দিক স্পস্ট করে কিছু বলেননি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *