সেপ্টেম্বর ৮, ২০২৪

মোহাম্মদ আলী খোকন আবারও বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশনের (বিটিএমএ) সভাপতি নির্বাচিত হয়েছেন। এ ছাড়া এই খাতের গুরুত্বপূর্ণ ক্যাটেগরি ইয়ার্ন ম্যানুফ্যাকচারিং থেকে মো. ফজলুল হক, ফেব্রিক ম্যানুফ্যাকচারিং থেকে মো. ফায়জুর রহমান ভূঁইয়া এবং ডায়িং-প্রিন্টিং-ফিনিশিং থেকে সালেউদ জামান খান বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহসভাপতি নির্বাচিত হয়েছেন।

মোহাম্মদ আলী খোকন ম্যাকসন্স গ্রুপের প্রতিষ্ঠাতা এবং প্রতিষ্ঠানটির চেয়ারম্যান। ফজলুল হক আহমেদ গ্রুপের প্রতিষ্ঠাতা ও ইসরাক টেক্সটাইল মিলসের ব্যবস্থাপনা পরিচালক। ফায়জুর রহমান ভূঁইয়া জাজ ভূঁইয়া গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক। সালেউদ জামান খাঁন এন জেড গ্রুপের একজন তরুণ উদ্যোক্তা।

গতকাল রোববার সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। এতে বলা হয়, গতকাল রাজধানীর কারওয়ান বাজারে বিটিএমএর অফিসে ২০২৩-২৪ ও ২০২৪-২৫ মেয়াদে পরিচালনা পর্ষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। বিটিএমএর ইলেকশন কমিশনের চেয়ারম্যান আবুল বাশার পরিচালনা পর্ষদের নির্বাচিত সদস্য এবং সভাপতি ও সহসভাপতিদের নাম ঘোষণা করেন।

বিটিএমএর নবনির্বাচিত অন্য পরিচালকরা হচ্ছেন– মোশারফ হোসেন, মনির হোসেন, সৈয়দ এনায়েত কবির, এম সোলায়মান, খোরশেদ আলম, মাসুদ রানা, রাজিব হায়দার, মোনালিসা মান্নান, ইশতেহাক আহমেদ সৈকত, বি এম শোয়েব, শাহিদ আলম, আজিজুর আর চৌধুরী, আহমেদ শাহরিয়ার রহমান, মোহাম্মদ হাবিবুর রহমান, আবদুল্লাহ আল মামুন, সৈয়দ নুরুল ইসলাম, নুর-ই-ইয়াসমিন ফাতিমা, আনাফ আজিজ, কামরুল হাসান, আবদুল ওয়াদুদ চৌধুরী, আযহার খান, রাশেদুল হাসান রিন্টু ও মতিউর রহমান।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *