সেপ্টেম্বর ১৮, ২০২৪

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান বলেছেন, স্বৈরাচার হাসিনার পতনের পর একটি কুচক্রি মহল দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে চায়। তাই বিএনপির সব নেতাকর্মী ও দেশের গণতান্ত্রিক দলকে পাহারায় বসাতে হবে। ধর্ম-বর্ণ পরিচয়ের কারণে কেউ যেন নিরাপত্তাহীনতায় না ভোগে, তা নিশ্চিন্ত করতে হবে।বিচারের ভার নিজ হাতে তুলে নেবেন না

আজ বুধবার (৭ আগস্ট) দুপুরে নয়পল্টনে বিএনপির কার্যালয়ের সামনে সমাবেশে ভার্চ্যুয়াল বক্তব্যে তারেক রহমান এ কথা বলেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন বলেন, দেশে সাধারণ মানুষ ও ছাত্রজনতার বিপ্লবের মাধ্যমে স্বৈরাচার হাসিনার পতন হয়েছে। এ বিজয়কে চূড়ান্ত রূপ দিতে হলে দেশের মানুষকে নিরাপত্তা দিতে হবে। যারা দুর্বৃত্ত লুটতরাজ তাদের সঙ্গে বিএনপির কোনো সম্পর্ক নেই। প্রতিটি পাড়ায় মহল্লায় মুসলিম, হিন্দু, খ্রিষ্টানসহ সবার নিরাপত্তার দায়িত্ব পালন করতে হবে।

তারেক রহমান আরও বলেন, সুষ্ঠু অবাধ নির্বাচনের মাধ্যমে গণতান্ত্রিক দলের কাছে ক্ষমতা অতি দ্রুত সময়ে ফিরে নিয়ে আসতে হবে।

সারা দেশের বিএনপির নেতাকর্মীদের উদ্দেশে তারেক রহমান বলেন, সারা দেশে বিএনপির যে নেতাকর্মীরা রয়েছেন, তারা জনগণের নিরাপত্তায় এগিয়ে আসুন। যার যেমনই বিশ্বাস হোক না কেনো, তাদের নিরাপত্তার দায়িত্ব আপনারা নেবেন। বুক পেতে জনগণকে রক্ষা করবেন।

এর আগে নয়াপল্টনে আজ দুপুর ২টা ৪০ মিনিটের দিকে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ শুরু হয় পবিত্র কোরআন তিলাওয়াত পাঠের মাধ্যমে। সমাবেশের প্রধান অতিথির বক্তব্য দেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এ ছাড়া মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা বক্তব্য দেন। সমাবেশ সঞ্চালনা করেন বিএনপির প্রচার সম্পাদক সুলতান সালাহ উদ্দিন টুকু।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *