সেপ্টেম্বর ৮, ২০২৪

পুঁজিবাজারে তালিকাভুক্ত চার কোম্পানির শেয়ার ও ইউনিট বিক্রি করার মতো কোনো বিক্রেতা নেই। আজ রোববার  (০৫ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। কোম্পানিগুলো হলো : ইউনাইটেড ইন্স্যুরেন্স, খান ব্রাদার্স, ন্যাশনাল ফিড মিলস এবং খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং।

ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, ইউনাইটেড ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর বৃহস্পতিবার ছিল ৫৪ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫৪.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫৯.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৫.৩০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

খান ব্রাদার্সের শেয়ারের ক্লোজিং দর বৃহস্পতিবার ছিল ৪০.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪২.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৪.২০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

ন্যাশনাল ফিড মিলসের শেয়ারের ক্লোজিং দর বৃহস্পতিবার ছিল ১৩.৮০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৫.১০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৩০ টাকা বা ৯.৪২ শতাংশ বেড়েছে।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিংয়ের শেয়ারের ক্লোজিং দর বৃহস্পতিবার ছিল ১১.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১২.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১২.৮০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.১০ টাকা বা ৯.৪০ শতাংশ বেড়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *