সেপ্টেম্বর ১৭, ২০২৪

পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) ১২ কর্মকর্তার দায়িত্ব পুনর্বণ্টন করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) বিএসইসির এক অফিস আদেশে কর্মকর্তাদের মাঝে দাপ্তরিক দায়িত্ব পুনর্বণ্টন করে দেয়া হয়। যা অবিলম্বে কার্যকর হবে এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বহাল থাকবে।

দায়িত্ব পুনর্বণ্টনের পর বিএসইসির নির্বাহী পরিচালক মো. আনোয়ারুল ইসলামকে মার্কেট অ্যান্ড ইন্টারমিডিয়ারিজ অ্যাফেয়ার্স ডিভিশন এবং ইস্যুয়ার কোম্পানি অ্যাফেয়ার্স ডিভিশনের দায়িত্ব দেয়া হয়েছে। নির্বাহী পরিচালক মো. সাইফুর রহমানকে দায়িত্ব দেয়া হয়েছে আর অ্যান্ড ডি ডিভিশনে।

বিএসইসির নির্বাহী পরিচালক মো. আশরাফুল ইসলামকে আইসিটি ডিভিশনে এবং মো. মাহবু উর রহমান চেীধুরীকে ল’ ঢিভিশনে দায়িত্ব বহাল রাখা হয়েছে।

এছাড়া, এম. হাসান মাহমুদকে ইনভেস্টমেন্ট ম্যানেজমেন্ট ডিভিশন ও এনফোর্সমেন্ট ডিভিশন, মো. মাহবুবুল আলমকে কর্পোরেট ফাইন্যান্স ডিভিশন, প্রধান হিসাবরক্ষক কামরুল আনাম খানকে চিফ অ্যাকাউন্টস ডিভিশন, মোহাম্মদ রেজাউল করিমকে ডেরিভেটিভস ডিভিশন ও ইন্টারনাল অডিট অ্যান্ড কমপ্লায়েন্স ডিভিশন, মোহাম্মদ শফিউল আজমকে মার্কেট ইন্টেলিজেন্স অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশন, রিপন কুমার দেবনাথকে এডমিন অ্যান্ড ফাইন্যান্স ডিভিশন, মির মোশারফ হোসেনকে কমিশনস সেক্রেটারিয়েট ডিভিশন এবং মোহাম্মদ জাহাঙ্গীর আলমকে ফাইন্যান্সিয়াল লিটারেসি ডিভিশনের দায়িত্ব দেয়া হয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *