সেপ্টেম্বর ১৭, ২০২৪

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপি মহাসমাবেশ করবে এতে কোনো সমস্যা নেই, কিন্তু এ সরকারের অধীনেই নির্বাচন হবে। তবে আওয়ামী লীগের সঙ্গে জনগণ আছে দাবি করে দেশি-বিদেশি কোনো শক্তিই ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে ক্ষমতা থেকে সরাতে পারবে না বলে মনে করেন হানিফ।

আজ মঙ্গলবার (২৪ অক্টোবর) সকালে কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমি চত্বরে বিভিন্ন ফলজ গাছের চারা রোপন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। এসময় কুষ্টিয়া শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মো. আমিরুল ইসলামসহ জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

হানিফ আরো বলেন, বিএনপির এই মহাসমাবেশে বিদেশি বিশেষ একটি গোষ্ঠীর ইন্ধন আছে। তবে কোনো ষড়যন্ত্রই সফল হবে না। কারণ জনগণ আওয়ামী লীগের সাথে আছে। আওয়ামী লীগ নেতাদের পালিয়ে যাওয়ার অভ্যাস নেই বলেও মন্তব্য করেন হানিফ।

হানিফ বলেন, আওয়ামী লীগ সরকার বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আছে, সংবিধান অনুযায়ী নির্বাচনকালীন এই সকারই থাকবে এবং এই সরকারের অধীনেই নির্বাচন হবে। দেশ থেকে পালিয়ে যাওয়া ইতিহাস কিন্তু আওয়ামী লীগের নাই, বিএনপির আছে। বিএনপির শীর্ষ নেতা তারেক রহমান কিন্তু এখনো পালিয়ে আছে। এদেশ থেকে মুচলেকা দিয়ে রাজনীতিকে থেকে চলে গেছে। যে দলের শীর্ষ নেতা মুচলেকা দিয়ে রাজনীতি ছেড়ে পালিয়ে থাকে, সেই দলের নেতাকর্মীদের অন্য দলকে পালিয়ে যাওয়ার হুমকি-ধামকি দেওয়া এগুলো খুবই হাস্যকর এবং বেমানান।

হানিফ বলেন, বিএনপি নিজেদের নেতাকর্মীদের উজ্জীবিত করার জন্য মিথ্যা আশ্বাস দেয়। মিথ্যাচার করে নিজ দলীয় নেতাকর্মীদের সাথেও তারা প্রতারণা করে আসছে। মিথ্যা প্রলোভন দিয়ে এবার তাদের ঢাকায় নিয়ে যাচ্ছে,আসলে ফলাফল শূন্য।

তিনি বলেন, কোনো কিছুতেই আওয়ামী লীগ শঙ্কিত নয়। যতক্ষণ পর্যন্ত এই দেশের জনগণ আওয়ামী লীগের পাশে আছে। জনগণের সমর্থন যতক্ষণ পর্যন্ত আওয়ামী লীগের সঙ্গে আছে ততক্ষণ পর্যন্ত দেশি-বিদেশি কোনো শক্তি আওয়ামী লীগকে সরাতে পারবে না।

আন্দোলনের নামে নাশকতা হলে সরকার কঠোর হাতেই দমন করবে বলে হুঁশিয়ারি দেন হানিফ। বলেন-মিথ্যা প্রলোভন দিয়ে এবারও নেতাকর্মীদের ঢাকায় আনছে বিএনপি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *