সেপ্টেম্বর ২৯, ২০২৪

হলিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি ও ব্র্যাড পিটের বিবাদ বেশ কিছুদিন ধরে আলোচনায়। ভালোবেসে বিয়ে, অতঃপর বিচ্ছেদ। সম্পত্তি নিয়ে আইনি ঝামেলা। সবকিছু মিলিয়ে একসময়ের জনপ্রিয় এ জুটি এখন একে অন্যের বিপরীত মেরুতে অবস্থান করছেন।

যার প্রভাব পড়েছে তাদের সন্তানদের জীবনেও। বিচ্ছেদের পর থেকে মায়ের সঙ্গে থাকছেন এ দম্পতির ছয় সন্তান। তবে বাবার প্রতি তাদের ক্ষোভ প্রায়ই শিরোনামে উঠে আসে। যেমনটা হলো আবারও বাবার পদবি ঝেড়ে ফেলার সংবাদে।

নিজের নামের শেষাংশ থেকে ‘পিট’ বাদ দিয়ে ‘জোলি’ বসিয়ে নিতে চান জোলি-পিটের সন্তান শিলো। তিনি নিজের নাম বদলানোর অনুরোধ করে আইনি পদক্ষেপ নিয়েছেন। গত ২৭ মে শিলো’র বয়স ১৮ পূর্ণ হয়েছে। এরপরেই নাম বদলানোর আবেদন করেছেন শিলো।

এর আগে ইনস্টাগ্রামে নিজের নাম থেকে ‘পিট’ বাদ দিয়েছেন পিট-জোলির এ সন্তান।

তবে শিলো’র আগে এ দম্পতির আরেক মেয়ে ভিভিয়েন ও জাহারা তাদের নাম থেকে ‘পিট’ বাদ দিয়ে দিয়েছেন। এছাড়াও ম্যাডক্স, প্যাক্স এবং নক্সও ‘পিট’ নাম ব্যবহার করেন না। তবে আইনিভাবে নিজের নাম থেকে ‘পিট’ বাদ দেওয়ার পদক্ষেপ শিলো প্রথম নিলেন।

ব্র্যাড এবং অ্যাঞ্জেলিনার ছয় সন্তানেরর নাম ম্যাডক্স, জাহারা, শিলো, প্যাক্স এবং যমজ নক্স ও ভিভিয়েন। তারা বর্তমানে জোলির অভিভাবকত্বে রয়েছে।

২০১৪ সালে বিয়ের পিঁড়িতে বসেন জোলি-পিট। তবে দুই বছরের দাম্পত্য জীবন পার করতেই ২০১৬ সালে বিচ্ছেদ হয় জোলি-পিটের। দুজনের বিচ্ছেদ ও সম্পত্তির বন্টনের লড়াই পৌঁছায় আদালতে। এখনো উভয়ের মামলা চলমান রয়েছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *