সেপ্টেম্বর ১৮, ২০২৪

বাগেরহাটের মোল্লাহাটে সড়কে যাত্রীবাহী বাস উল্টে এক নারী যাত্রী নিহত ও ১৩ যাত্রী আহত হয়েছেন। রোববার (২৮ জুলাই) বিকেলে খুলনা-মাওয়া মহাসড়কের মোল্লাহাট উপজেলার মাদরাসা ঘাট এলাকায় সোহেল পেট্রোল পাম্পের সামনে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, দুর্ঘটনাকবলিত বাসটি খুলনার রুপসা থেকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছিল। খুলনা-মাওয়া মহাসড়কের মোল্লাহাট উপজেলার মাদরাসা ঘাট এলাকায় সোহেল পেট্রোল পাম্প এলাকায় পৌঁছালে একটি গাড়িকে অতিক্রম করার সময় সড়কের পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা লেগে বাসটি উল্টে যায়। এতে বাসটির ছাদ আলাদা হয়ে যায়। এ সময় বাসে থাকা বেশির ভাগ যাত্রী আহত হন। আহতদের মধ্যে ৪৫ বছর বয়সী এক নারীর মৃত্যু হয়। তবে এখনো তার পরিচয় জানতে পারেনি পুলিশ। ফায়ার সার্ভিস ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে ফকিরহাট ও মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

মোল্লাহাট হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নুরুজ্জামান বলেন, নিহত নারীর মরদেহ থানায় রয়েছে। তার পরিচয় এখনো পাওয়া যায়নি। পরিচয় জানার জন্য আমরা চেষ্টা করছি। সড়কের ওপর থেকে দুর্ঘটনাকবলিত বাস সরিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। আহতরা ফকিরহাট ও মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *