জুন ২৯, ২০২৪

বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের ঘর আলো করে এলো একটি ফুটফুটে কন্যাসন্তান। সোমবার সন্ধ্যায় রাজকন্যার জন্ম দেন নাতাশা। বিয়ের তিন বছর পর তাদের ঘরে নাতনি আসার সুখবর দেন দাদা বলিউডের বিখ্যাত পরিচালক ডেভিড ধাওয়ান।

সোমবার সন্ধ্যায় মুম্বাইয়ের একটি হাসপাতালে নাতাশাকে নিয়ে যায় পরিবার। তখনই সেখানে ভিড় করেন পাপারাজ্জিরা। ছেলে না মেয়ে হবে এটা নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়ে যায় সেখানে। পরে মেয়ে হওয়ার খবর পেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনন্দন বার্তা ছড়িয়ে দেন ভক্তরা।

মা ও মেয়ে সুস্থ আছেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম।

চলতি বছরের ফেব্রুয়ারিতে মা-বাবা হচ্ছেন বলে জানান বরুণ-নাতাশা। স্ত্রীকে জড়িয়ে ধরে একটি ছবি পোস্ট করে ভক্তদের মন কেড়ে নিয়েছিলেন বরুণ। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে মাঝেমধ্যেই নানা আদুরে মুহূর্তের ছবি দিয়েছেন এ দম্পতি। তাদের ছবি ভরে উঠেছে শুভেচ্ছা বার্তায়। এমনকি মহাধুমধামে নাতাশার সাধ অনুষ্ঠানও হয়েছিল। সেই ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়েছিলেন হবু মা–বাবা।

২০২১ সালে দীর্ঘ ১৪ বছরের বন্ধু পোশাকশিল্পী নাতাশা দালালকে বিয়ে করেন বরুণ ধাওয়ান। যদিও শুরুতে এ সম্পর্কে রাজি ছিলেন না নাতাশা। বরুণ নিজেই বলেছিলেন এক সাক্ষাৎকারে- তাকে নাকি চারবার না বলেন নাতাশা। যদিও হাল ছাড়েননি বরুণ। বাকি ইতিহাস সবারই জানা। বছর তিনেক আগে আরব সাগর উপকূলবর্তী অলিবাগের একটি রিসোর্টে বিয়ে করেন এই জুটি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *