সেপ্টেম্বর ১৭, ২০২৪

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি খুব একটা ভালো যাচ্ছে না এই অভিনেত্রীর। বিয়ে, সন্তান ও রাজনীতি করতে গিয়ে চলচ্চিত্রের ক্যারিয়ার থমকে গেছে তার। এরই মধ্যে বিচ্ছেদ হয়েছে দ্বিতীয় স্বামীর সঙ্গে। মাঝে শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমায় নায়কের মায়ের চরিত্রে দেখা যায় তাকে। এরপর অনেক দিন পর্দায় অনুপস্থিত মাহি।

এসবের মধ্যে নায়িকার বড় চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে পুরোনো একটি ফেসবুক পেজ। যেটির নিয়ন্ত্রণ অন্য কারো হাতে। তাও আবার ভেরিফায়েড (নীল ব্যাজ) পেজ। ২০১৪ সালে নায়িকার এই পেজটি হ্যাক হয়। এখনো পর্যন্ত তা নিজের নিয়ন্ত্রণে আনতে পারেননি তিনি। আর এর কারণ মাহি নিজের অ্যাকাউন্ট বা পেজ ভেরিফাইও করতে পারছেন না। বাধ্য হয়ে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে পরামর্শ চেয়েছেন অগ্নিকন্যা খ্যাত এই চিত্রনায়িকা।

মাহি রোববার এক স্ট্যাটাসে সেই পেজের লিংক দিয়ে লিখেছেন- ‘এই ভেরিফায়েড পেজটা আমার কন্ট্রোলে নেই। ২০১৪ সালে কেউ বা কারা হ্যাক করেছিল। যেহেতু মাহিয়া মাহি নামে এটা ভেরিফায়েড তাই আমার নতুন কোনো পেজও আর ব্লু ব্যাজ পাচ্ছে না। কী করা যায় বলেন তো?’
এটাই প্রথম নয়, বছর দুয়েক আগেও মাহির ভেরিফায়েড ফেসবুক পেজটি হ্যাক করা হয়েছিল। সেবার তিনি পুলিশের সাইবার ক্রাইম ইউনিটের সহযোগিতায় পেজটি ফিরে পেয়েছিলেন; কিন্তু আবারো সেটি হাতছাড়া। মাহির ওই পেজটি প্রায় ৪৮ লাখ মানুষ ফলো করেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *