সেপ্টেম্বর ১৭, ২০২৪

পুঁজিবাজারে তালিকাভুক্ত বীমা খাতের ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের ২৫তম জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৫ আগস্ট) রাজধানীর তোপখানা রোডস্থ কোম্পানির নিজস্ব ভবন ফারইস্ট টাওয়ারে এ সভা আয়োজন করা হয়।

সভায় পরিচালনা পর্ষদ পুনর্গঠন করা হয়েছে। সর্বসম্মতিক্রমে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো. ফখরুল ইসলাম এবং ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ডা. মো. মোকাদ্দেস হোসেন।

পর্ষদের নতুন সদস্য হয়েছেন- নাজনীন হোসেন, মোহাম্মদ শামছুল হক, আলহাজ মো. হেলাল মিয়া, আয়েশা হুসনে জাহান ও মুসলিমা শিরিন। স্বতন্ত্র পরিচালক হয়েছেন- শেখ মোহাম্মদ শোয়েব নাজির, ডা. শাহিন সুলতানা জলি ও মো. মোশাররফ হোসেন।

ফারইস্ট ইসলামী লাইফের নবগঠিত পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মো. ফখরুল ইসলাম আশাবাদ ব্যক্ত করেছেন- দেশের শীর্ষস্থানীয় বীমা কোম্পানিটি অচিরেই গ্রাহক এবং জনগণের আস্থা ও বিশ্বাস অর্জনের মাধ্যমে তার গৌরব ফিরে পাবে।

ভাইস চেয়ারম্যান ডা. মো. মোকাদ্দেস হোসেন আশাবাদ ব্যক্ত করেন বাংলাদেশে ইসলামী অর্থনীতির যে উদ্দেশ্য নিয়ে ফারইস্ট ইসলামী লাইফের যাত্রা শুরু হয়েছিল, গ্রাহক এবং আপামর জনসাধারণের সেই স্বপ্ন বাস্তবায়িত হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *