সেপ্টেম্বর ১৯, ২০২৪

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ জয়ের পর ফোন করে অধিনায়ক নাজমুল হোসেন ও তাঁর দলকে অভিনন্দন জানিয়েছিলেন প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। তখনই বলা হয়েছিল পাকিস্তান থেকে দেশে ফিরলে বাংলাদেশ দলের ক্রিকেটারদের সংবর্ধনা দেবেন তিনি।

বিসিবির একাধিক সূত্র নিশ্চিত করেছে, প্রধান উপদেষ্টার কার্যালয়ে ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে ক্রিকেটারদের সেই সাক্ষাৎটি হতে যাচ্ছে আগামীকাল দুপুরে। পাকিস্তানকে ২-০ ব্যবধানে টেস্ট সিরিজ হারিয়ে আসা ক্রিকেটারদের সঙ্গে প্রধান উপদেষ্টার কার্যালয়ে যাবেন বিসিবি সভাপতি ফারুক আহমেদ, থাকতে পারেন আরও দুই-একজন কর্মকর্তাও।

গত ৩ সেপ্টেম্বর রাওয়ালপিন্ডিতে দ্বিতীয় টেস্ট জয়ের পর নাজমুল হোসেনকে ফোন করে প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস বলেছিলেন, ‘আমার ও সরকারের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন। পুরো জাতি তোমাদের নিয়ে গর্বিত।’ নাজমুল রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামের মাঠে দাঁড়িয়েই ফোনে কথা বলেছেন প্রধান উপদেষ্টার সঙ্গে।

রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত দুই টেস্টের সিরিজের প্রথমটি বাংলাদেশ জিতে ১০ উইকেটে, দ্বিতীয় টেস্টে জয় ৬ উইকেটে। পাকিস্তানে বিপক্ষে এটাই বাংলাদেশের প্রথম টেস্ট সিরিজ জয়, প্রথম সিরিজ জয় পাকিস্তানের মাটিতে যে কোনো সংস্করণের ক্রিকেটেই।

আগামী ১৫ সেপ্টেম্বর বাংলাদেশ ভারতে যাবে দুই টেস্ট ও তিন টি-টোয়েন্টির সিরিজ খেলতে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *