সেপ্টেম্বর ১৭, ২০২৪

বাংলাদেশ একটি বিশাল পরিবার। যেখানে প্রত্যেক নাগরিকের অধিকার নিশ্চিত করতে চায় সরকার। এমনটাই জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস। আজ সোমবার জন্মাষ্টমি উপলক্ষে রাষ্ট্রীয় বাসভবন যমুনায় হিন্দু ধর্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ কথা বলেন।

প্রফেসর ইউনূস বলেন, আমরা এমন একটি বাংলাদেশ গড়তে চাই যেখানে প্রত্যেক নাগরিক নির্ভয়ে তার ধর্ম পালন করতে পারবে এবং কোনো মন্দির পাহারা দেয়ার প্রয়োজন পড়বে না।

তিনি বলেন, দেশে কোনো বিভেদ নেই, আমরা সকলে সমান। অন্তর্বর্তী সরকার প্রত্যেক নাগিরকের অধিকার নিশ্চিতে প্রতিজ্ঞাবদ্ধ। এ সময় হিন্দু নেতারা সরকারপ্রধানকে শুভেচ্ছা জানান এবং সাম্প্রদায়িক সম্প্রীতি এবং দেশের উন্নয়ন কামনা করেন।

এ সময় হিন্দু ধর্মালম্বীরা জানান, এ বছর বন্যার্তদের কথা ভেবে তারা জন্মাষ্টমীর সকল উৎসব কার্যক্রম স্থগিত করা হয়েছে এবং বন্যা কবলিত এলাকায় ত্রাণ সহায়তা পাঠিয়েছেন তারা। এ সময় তারা বিভিন্ন সময় মন্দিরের জমিসহ হিন্দুদের সম্পত্তি দখলের প্রসঙ্গ তুলে ধরেন।

শীর্ষ হিন্দু নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন কাজল দেবনাথ, মনীন্দ্র কুমার নাথ, চারুচরণ ব্রহ্মচারী, বাসুদেব ধর, সন্তোষ শর্মা ও প্রীতি চক্রবর্তী।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *