সেপ্টেম্বর ১৮, ২০২৪

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় শিক্ষার্থীদের সঙ্গে এক ডিএসবি (পুলিশ) সদস্যের হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় ডিএসবি পুলিশের মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নেয় বিক্ষোভকারী শিক্ষার্থীরা।

শনিবার (৩ আগস্ট) বিকেলে উপজেলার নেকমরদ বাজার চৌরাস্তা মোড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ চলাকালে এ ঘটনা ঘটে। ওই ডিএসবি (পুলিশ) সদস্যের নাম সাদেকুজ্জামান। তিনি রাণীশংকৈল থানার একজন এসআই।

জানা যায়, সম্প্রতি ঘটে যাওয়া কোটা সংস্কার আন্দোলনকারী শিক্ষার্থীদের হত্যার বিচার, নিপীড়ন ও গণ গ্রেপ্তারের প্রতিবাদে উপজেলার নেকমরদ বাজার চৌরাস্তা মোড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করছিল শিক্ষার্থীরা। এ সময় এসআই সাদেকুজ্জামান বিক্ষোভ মিছিল ও সমাবেশের ছবি তুলতে ও আন্দোলনকারীদের নাম ঠিকানা জানতে চাইলে উভয়ের মধ্যে বাকবিতণ্ডা বেধে যায়।

এক পর্যায়ে শিক্ষার্থীদের সঙ্গে ডিএসবির হাতাহাতির ঘটনা ঘটে। এতে তিনি আহত হন। এ সময় ডিএসবি পুলিশের মোবাইল ও মানিব্যাগ ছিনিয়ে নেয় বিক্ষোভকারী শিক্ষার্থীরা। পরে থানা পুলিশের গাড়ি ডিএসবির এসআই সাদেকুজ্জামানসহ তার মোবাইল এবং মানিব্যাগ উদ্ধার করে তাকে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে এসআই সাদেকুজ্জামান এখন বিশ্রামে রয়েছেন।

এ বিষয়ে ডিএসবি সাদেকুজ্জামান বলেন, তারা সড়ক অবরোধ করে বিভিন্ন স্লোগান দিচ্ছিল। আমি ছবি তুলতে গেলে কথার একপর্যায়ে আমার সঙ্গে হালকা-পাতলা হাতাহাতি হয়। আমার বুক পকেটে থাকা মোবাইল ফোন ও মানিব্যাগ কেড়ে নেয়। পরে আবার দিয়ে দেয়।

রাণীশংকৈল থানা ওসি জয়ন্ত কুমার সাহা বলেন, সেরকম কোনো অপ্রতিকর ঘটনা ঘটেনি। সামান্য কথা কাটাকাটি হয়েছিল, পরে ঠিক হয়ে গেছে।

রাণীশংকৈল থানার সহকারী পুলিশ সুপার (সার্কেল) ফারুক হোসেন জানান, সামান্য ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছিল। পরে এটির সমাধান হয়ে গেছে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *