সেপ্টেম্বর ১৭, ২০২৪

বিশ্বকাপে নিউ জিল্যান্ডের প্রথম ম্যাচে মাঠে নামতে পারেননি কেন উইলিয়ামসন। আশা ছিল দ্বিতীয় ম্যাচের আগেই ফিট হয়ে উঠবেন। তবে সেই আশায় গুড়ে বালি। দ্বিতীয় ম্যাচেও তাকে পাচ্ছে না কিউইরা। সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন নিউ জিল্যান্ডের হেড কোচ গ্যারি স্টেড।

সংবাদ সম্মেলনে স্টেড বলেন, ‘কেন দ্রুতই সেরে উঠছে। তবে ফিল্ডিংই একমাত্র জায়গা যেখানে তার সময় প্রয়োজন। সে আস্তে আস্তে তার শরীরের ওপর ভরসা করতে পারছে। তবে সে দ্রুতই সেরে উঠছে। আমরা মোটামুটি আত্মবিশ্বাসী যে সে আমাদের হয়ে তৃতীয় ম্যাচে খেলতে পারবে।’

তিনি আরও বলেন, ‘আমাদের আজকে আরেকটি অনুশীলন আছে। অনুশীলন পর্ব শেষ করে আমরা আমাদের দল চূড়ান্ত করবো। তবে কেনের (উইলিয়ামসন) বর্তমানে যে অবস্থা, আমাদের মনে হচ্ছে তৃতীয় ম্যাচ থেকেই সে টুর্নামেন্ট শুরু করতে পারবে।’

উল্লেখ্য, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শেষ আসরে চোট পেয়ে লম্বা সময় মাঠের বাইরে ছিলেন উইলিয়ামসন। ডান হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় তাকে অস্ত্রোপচারও করতে হয়। ফলে বিশ্বকাপে খেলার সম্ভাবনাও বেশ ক্ষীণ ছিল তার।

তবে শতভাগ ফিট না হলেও বিশ্বকাপ দলে জায়গা পেয়ে যান উইলিয়ামসন। অবশ্য কয়েকদিন আগেই বিশ্বকাপের প্রস্ততি ম্যাচ খেলেছিল দলগুলো। সেখানে পাকিস্তানের বিপক্ষে ম্যাচটিতে খেলেছেন উইলিয়ামসন। ব্যাট হাতে সেই ম্যাচে হাফ সেঞ্চুরিও করেন কিউই দলপতি।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *