সেপ্টেম্বর ১৭, ২০২৪

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় দগ্ধ আরও দুইজন মারা গেছেন। মৃত দুইজনের নাম সাহারা বেগম (২৪) ও আলী আহমেদ (৬৫)। এ নিয়ে ওই ঘটনায় ৩ জনের মৃত্যু হয়েছে।

বুধবার (৮ নভেম্বর) দিবাগত রাত রাত ৮টা ও ১টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে প্রথমে আলী আহমেদ এবং পরে সাহার বেগম মারা যান। তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম।

ডা. তরিকুল ইসলাম জানান, বর্তমানে বার্ন ইনস্টিটিউটে ৪৬ শতাংশ দগ্ধ নিয়ে আলী আহমেদের স্ত্রী হাসুন বানু (৫৫) ও ১৫ শতাংশ নিয়ে ছেলে ওমর ফারুক (১৮) ভর্তি আছেন। তাদের অবস্থাও গুরুতর।

এর আগে গত সোমবার সন্ধ্যায় ৯০ শতাংশ দগ্ধ হয়ে মারা যান তার ভাই সোনাউদ্দিন (৪৫)। আর গতকাল বুধবার রাত ৮টায় মারা যান সাহারা বেগম। তার ৩০ শতাংশ দগ্ধ হয়েছিল। আলী আহমেদ ৫৮ শতাংশ দগ্ধ হয়ে মারা গেছেন।

গত শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে রূপগঞ্জের আওকাবো বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে হাসুন বানু, তার স্বামী আলী আহমেদ, ছেলে ওমর ফারুক, মেয়ে সাহারা বেগম ও ভাই সোনাউদ্দিনসহ একই পরিবারের ৫ জন দগ্ধ হন।

হাসপাতালে হাসুন বানুর ভাতিজা মো. নূরে আলম জানান, রূপগঞ্জের ওই বাড়ির নিচ তলায় ভাড়া থাকেন তারা। হাসুন বানু গৃহিণী, তার স্বামী ও ভাই গাউছিয়া বাজারে শুটকির দোকান করেন। এছাড়া মেয়ে সাহারা প্রতিবন্ধী এবং ছেলে ওমর ফারুক স্থানীয় অনুপম গার্মেন্টসে চাকরি করেন।

ঘটনার পরপরই প্রতিবেশীরা তাদেরকে উদ্ধার করে নারায়ণগঞ্জের ইউএস-বাংলা হাসপাতালে নিয়ে যান। পরে তাদেরকে ঢাকায় শেখ হাসিনা বার্ন ইন্টিটিউটে নিয়ে আসা হয়। তবে ভাগ্যক্রমে হাসুন বানুর বড় ছেলে গার্মেন্টস কর্মী ফরমুজ (২২) সে সময় বাসায় না থাকায় বেঁচে যান।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *