সেপ্টেম্বর ৮, ২০২৪

বাংলাদেশ প্রিমিয়ার লিগ কমিটির চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। বাফুফে সহ-সভাপতি ইমরুল হাসানকে নতুন লিগ কমিটির চেয়ারম্যান হিসেবে মনোনীত করা হয়েছে। বাফুফের মিডিয়া বিভাগ আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) খবরটি নিশ্চিত করেছে। দায়িত্ব নেওয়ার মাত্র এক বছরের মাথায় তা ছেড়ে দিলেন সালাউদ্দিন।

এক বছর আগে লিগ কমিটির প্রধান হিসেবে দায়িত্ব নেন সালাউদ্দিন। তার আগে দীর্ঘ ১২ বছর এই কমিটির প্রধান ছিলেন বাফুফের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী।

দায়িত্ব থেকে সরে দাঁড়ানোর কারণ হিসেবে বাফুফের সূত্র জানায়, ‘এটি ঠিক পদত্যাগ নয়। তিনি (কাজী সালাউদ্দিন) নতুন একজনের কাছে দায়িত্ব হস্তান্তর করেছেন। আশা করি, যিনি দায়িত্ব পেয়েছেন তিনি পেশাদার ফুটবল লিগের উন্নয়নে ভালোভাবে কাজ করবেন।’

আগের চেয়ে উন্নত হচ্ছে দেশের ফুটবল। ক্লাবগুলোও নিজেদের গুছিয়ে নিচ্ছে। বাড়ছে প্রতিদ্বন্দ্বীতা। যার প্রভাব দেখা যাচ্ছে জাতীয় দলের খেলায়। ইতিবাচক পরিবর্তন এসেছে লাল-সবুজের জার্সিধারীদের। বর্তমানে ফিফা বিশ্বকাপ বাছাইপর্বের দ্বিতীয় পর্বে খেলছে বাংলাদেশ। সর্বশেষ ম্যাচে দেশের মাটিতে শক্তিশালী লেবাননের বিপক্ষে ড্র করেছে জামাল-মোরসালিনরা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *