সেপ্টেম্বর ১৭, ২০২৪

বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অংশ নিতে দক্ষিণ কোরিয়ায় গিয়েছিলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সপ্তাহ খানেক পর আজ (১৫ অক্টোবর) দেশে ফিরেছেন এই অভিনেত্রী। আর ফিরেই আপ্লুত হয়ে পড়েছেন তিশা।

গত ১৩ অক্টোবর দেশের প্রায় সবগুলো প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’। এতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের (রেনু) ভূমিকায় অভিনয় করেছেন তিশা। এ চরিত্রে অভিনয় করে রীতিমতো মুগ্ধতা ছড়াচ্ছেন তিনি। দেশে ফেরার পর সেই প্রতিক্রিয়া দর্শকদের কাছ থেকে পেয়ে বিস্মিত এই শিল্পী।

দেশের বাইরে থাকার কারণে তিশার মুঠোফোন বন্ধ ছিল। দেশে ফিরে ফোনটি অন করতেই দর্শক-সমালোচকদের প্রতিক্রিয়া দেখতে পান তিনি। এ বিষয়ে প্রতিক্রিয়া জানিয়ে তিশা বলেন, ‘মাত্র দেশে আসলাম। ফোন অন করে সবার এত এত মেসেজ দেখে মন ভরে গেল। আমার অভিনয় যদি আপনাদের এতটুকুও ইমোশনাল করে থাকে, তাহলে আমি কৃতজ্ঞ।’

সবাইকে সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়ে তিশা বলেন, ‘‘সিনেমাটি করার সময় অনেক পরিশ্রম করতে হয়েছে সবাইকে। আমরা এই পরিশ্রমটা করি আপনাদের কাছ থেকে এই প্রতিক্রিয়া পাওয়ার জন্য। শ্যাম বেনেগাল পরিচালিত সিনেমা ‘মুজিব’ চলছে আপনার কাছের হলে। সবাইকে দেখার আমন্ত্রণ। লাভ ইউ অল।’’

‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় বঙ্গবন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন আরিফিন শুভ এবং তার স্ত্রী রেনুর ছোটবেলার চরিত্রে অভিনয় করেছেন প্রার্থনা ফারদিন দীঘি ও বড়বেলার ভূমিকায় আছেন তিশা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *