সেপ্টেম্বর ১৮, ২০২৪

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার বাঘাইহাট ও মাচালংয়ে পাহাড়ি ঢলে বন্যার পানিতে সড়ক তলিয়ে যাওয়ায় খাগড়াছড়ি-সাজেক যান চলাচল বন্ধ রয়েছে। ফলে সাজেক ভ্যালিতে আটকা পড়েছেন প্রায় তিন শতাধিক পর্যটক। শনিবার (৩ আগস্ট) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাজেক রিসোর্ট কটেজ মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক রাহুল চাকমা জন।

তিনি বলেন, গত কয়েকদিনে টানা বৃষ্টিপাতের ফলে উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে বাঘাইহাট এবং মাচালংয়ে সড়কে পানি উঠেছে। ফলে খাগড়াছড়ির সাথে সাজেকের যান চলাচল বন্ধ আছে। তাই আজ সকালে স্কর্ট ছেড়ে যায়নি এবং খাগড়াছড়ি থেকেও কোন গাড়ি সাজেক আসেনি। গতকাল সাজেকে প্রবেশ করা প্রায় ৩৫০ জনের মতো পর্যটক বর্তমানে সাজেক অবস্থান করছেন।

সাজেক-খাগড়াছড়ি কাউন্টারের লাইনম্যান সৈকত চাকমা বলেন, খাগড়াছড়ির বিভিন্নস্থান বন্যার পানিতে ডুবে যাওয়ায় খাগড়াছড়ি থেকে সাজেকের উদ্দেশ্যে কোনো গাড়ি ছেড়ে যায়নি, সাজেক থেকেও কোন গাড়ি ছেড়ে আসেনি। তবে আজ সকাল থেকে বৃষ্টিপাত বন্ধ রয়েছে। আশা করছি সড়ক থেকে পানি নেমে যাবে এবং বিকেলে যান চলাচল স্বাভাবিক হবে।

সাজেক হিলভিউ রিসোর্টের স্বত্তাধিকারী ইন্দ্রজিৎ চাকমা বলেন, পর্যটকরা বর্তমানে সাজেকে ঘুরেফিরে সময় কাটাচ্ছেন। কোনো অসুবিধা নেই। পানি কমলে হয়তো বিকেলে পর্যটকরা চলে যেতে পারবেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *