সেপ্টেম্বর ২০, ২০২৪

রক্তাক্ত শরীফুল রাজ হাসপাতালের বিছানায় শয্যাশায়ী। কীভাবে হলো এই অবস্থা? উত্তর খুঁজতে প্রশ্ন করা হয় তার স্ত্রী নায়িকা পরীমণিকে। পরীর ভাষ্য, ‘জানি না। আমি হাসপাতালে।’

‘হঠাৎ হাসপাতালে! কী সমস্যা?’ জবাবে এই নায়িকা বলেন, ‘অনেক জ্বর-ঠান্ডা। কথা বলতে পারছি না। দোয়া করবেন।’

পরী এবং এই প্রতিবেদকের কথোপকথনের মধ্যে রাজ-পরীর সম্পর্কের বর্তমান পরিস্থিতি আঁচ করে নেয়া যায়।

একই সময় রাজ-পরীর অসুস্থতার পাশাপাশি অসুস্থ হয়েছেন নায়িকা তমা মির্জাও। বলে রাখা ভালো, পরীমণি-তমা মির্জা-শরীফুল রাজের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। বিভিন্ন সময় তাদের এক সঙ্গে দেখা গিয়েছে। এদিকে তিন তারার অসুস্থতার বিষয় নিয়ে খোলাসা করছেন না কেউ। অসুস্থতা নিয়ে কেন এই লুকোচুরি? তাহলে কি রাজ-পরী-তমার অসুস্থতা একই সূত্রে গাঁথা? বিষয়টি তা নয়। তিনজনের পরিস্থিতি ভিন্ন।

এ দিকে পরী ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন। ছবির ক্যাপশন: ‘উই পরীতমা’। ছবিতে তমা এবং পরী দুজনের হাতেই ক্যানোলা রয়েছে। অর্থাৎ দুজনেই চিকিৎসকের তত্ত্বাবধানে রয়েছেন। পরীমণি ছবিটি ট্যাগ করেছেন তমা মির্জাকে।

এ দিকে তমা মির্জা তার ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন: ‘দুঃখিত, কারো ফোন ধরা বা কারো সঙ্গে যোগাযোগ করা সম্ভব না। দোয়া করবেন যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যাই।’

রাজ-পরী দাম্পত্য কলহের জের ধরে বেশ কিছুদিন আলাদা ছিলেন। একমাত্র সন্তান রাজ্যর জন্মদিনে দুজনকে পুনরায় একত্রে দেখা যায়। একসঙ্গে কেক কাটেন এই দম্পতি। মান-অভিমান ভুলে পরীর রাজকে জড়িয়ে ধরার ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে এসেছে। তখন সবাই ধরেই নিয়েছিল দুজনের সম্পর্কের বরফ বুঝি এবার গলছে। কিন্তু কোথায় কি! এর পরের দিনই আসে তাদের অসুস্থতার খবর। আর উভয়ের খবর জানতে চাইলে একজন তো বলেই দিলেন ‘জানি না’। অন্যজনকে ফোনেই পাওয়া যাচ্ছে না। অর্থাৎ বরফ আবার জমাট বাঁধতে শুরু করেছে!

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *