সেপ্টেম্বর ১৮, ২০২৪

ঢাকা ব্যাংক পিএলসি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) হিসেবে পদোন্নতি পেয়েছে এ কে এম শাহনেওয়াজ। তিনি গত ১ জুলাই পদোন্নতি লাভ করেন।

এ কে এম শাহনেওয়াজ ২০১৩ সালে ঢাকা ব্যাংকে এসইভিপি হিসাবে যোগদান করেন এবং চট্টগ্রামে ঢাকা ব্যাংকের আঞ্চলিক ব্যবস্থাপক, ঢাকায় লোকাল অফিস শাখার ব্যবস্থাপক এবং সর্বশেষ পদোন্নতির আগে ২০১৮ সালের জুলাই থেকে উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসাবে ব্যাংকে দায়িত্ব পালন করেন।

শাহনেওয়াজ ১৯৮৯ সালে আরব বাংলাদেশ ব্যাংকের প্রবেশনারি অফিসার হিসাবে তাঁর ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। পরবর্তীতে ঢাকা ব্যাংকে যোগদানের পূর্বে ১৯৯৬ সাল থেকে তিনি মুসলিম কমার্শিয়াল ব্যাংক এবং ব্যাংক এশিয়াতে ঋণ ব্যবস্থাপক এবং শাখা ব্যবস্থাপক হিসেবে সুদীর্ঘ সময় কর্মরত ছিলেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে এমবিএ ডিগ্রীপ্রাপ্ত শাহনেওয়াজ গত ৩৫ বছর ধরে ব্যাংকিং ইন্ডাস্ট্রিতে যুক্ত আছেন। তিনি দেশে ও বিদেশে ম্যানেজমেন্ট, ব্যাংকিং এবং লিডারশিপ বিষয়ে বিভিন্ন প্রশিক্ষণে অংশগ্রহণ করেছেন। ব্যবসায় প্রশাসনে শিক্ষাগত যোগ্যতা এবং সুদীর্ঘ ব্যাংকিং পেশার অভিজ্ঞতার আলোকে তাঁর অবদান ঢাকা ব্যাংক পিএলসি কে সাফল্য ও শ্রেষ্ঠত্বের নতুন উচ্চতায় নিয়ে যাবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *