সেপ্টেম্বর ১৮, ২০২৪

প্রধান উপদেষ্টা হিসেবে বরেণ্য অর্থনীতিবিদ এবং শান্তিতে নোবেল বিজয়ী ড. মুহাম্মদ ইউনূ‌সের নেতৃত্বাধীন ১৭ সদস্যের অন্তর্বর্তীকালীন সরকারকে অভনন্দন জানিয়েছে দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই)।

শনিবার (১০ আগস্ট) ডিএসইর উপ-মহাব্যবস্থাপক মো. শফিকুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে ডিএসই জানিয়েছে, আমাদের গর্ব, আন্তর্জাতিকভাবে পরিচিত নোবেলবিজয়ী প্রখ্যাত অর্থনীতিবিদ, ক্ষুদ্রঋণ ধারণার প্রবর্তক, ব্যাংকার এবং সুশীল সমাজের শীর্ষস্থানীয় নেতৃত্ব ড. মুহাম্মদ ইউনূস অন্তর্বর্তীকালীন বাংলাদেশ সরকারের প্রধান উপদেষ্টা হিসেবে দায়িত্ব নেওয়ায় ঢাকা স্টক এক্সচেঞ্জের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভ কামনা। একইসাথে তাঁর নেতৃত্বাধীন নবীন ও প্রবীনের অংশগ্রহণে দেশের নতুন অন্তর্বর্তীকালীন সরকারের সকল উপদেষ্টাগনকে ডিএসইর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন।

বিজ্ঞপ্তিতে আরো উল্লেখ করা হয়, ঢাকা স্টক এক্সচেঞ্জ পিএলসি বিশ্বাস করে, ড. মুহাম্মদ ইউনূস-এর নেতৃত্বাধীন নবগঠিত উপদেষ্টাগনের অভিজ্ঞতার আলোকে প্রয়োজনীয় সংস্কারের মাধ্যমে একটি সুন্দর ভবিষ্যতের দিকে বাংলাদেশ এগিয়ে যাবে৷ অর্থনৈতিক উন্নয়নের চালিকাশক্তি দেশের পুঁজিবাজার বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারের নেতৃত্বে পুঁজিবাজার বিষয়ক নীতি সহায়তায় দেশি-বিদেশি বিনিয়োগকারীদের জন্য একটি আকর্ষণীয় ও সার্বজনীন বিনিয়োগের ক্ষেএ তৈরী করবে৷ পরিশেষে, ঢাকা স্টক এক্সচেঞ্জ দেশ ও জাতির স্বার্থে অন্তর্বর্তীকালীন সরকারের সফলতা কামনা করছে৷

 

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *