সেপ্টেম্বর ১৭, ২০২৪

নতুন অধ্যায়ে পরীর প্রথম নায়ক হচ্ছেন সাইমন সাদিক।রাজ-বন্ধন টুটে কিংবা মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে ফের নতুন কাজে মুখর হচ্ছেন পরী। যুক্ত হয়েছেন সিনেমায়। সরকারি অনুদানপ্রাপ্ত সেই ছবির নাম ‘ডোডোর গল্প’। এটি নির্মাণ করছেন রেজা ঘটক। এই খবরটিও দুদিনের পুরোনো।

গত ১৭ সেপ্টেম্বর ছবিটিতে পরী ও সাইমন দুজনেই চুক্তিবদ্ধ হয়েছিলেন। তবে সাইমনের যুক্ত হওয়ার বিষয়টি প্রকাশ হলো

এই ছবিতে সাইমন অভিনয় করবেন রায়হান নামের এক ফটোগ্রাফারের ভূমিকায়। ছবিটি নিয়ে তার বক্তব্য, ‘অনেক দিন পর পরী আর আমি একসঙ্গে কাজ করতে যাচ্ছি। এই সিনেমাটির গল্প, প্রেক্ষাপট একেবারে আলাদা। অন্যরকম একটা বার্তাসমৃদ্ধ গল্প। আমার বিশ্বাস, পরিচালক এটি যত্ন সহকারে নির্মাণ করবেন। আমরাও চেষ্টা করবো শতভাগ দিতে।’

অন্যদিকে পরীর চরিত্রের নাম কাজল চৌধুরী। তিনি বলেন, ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন আমার নিশ্বাসের সঙ্গে মিশে আছে। এ অঙ্গনের মানুষেরা আমার আরেকটি পরিবার। সেটা ছাড়া দীর্ঘ দুটি বছর থাকতে হয়েছে। এ সময়টা আমার পরিবারকে ভীষণ মিস করেছি। অবশেষে অপেক্ষার পালা শেষ হলো। গল্পটির জন্য চার মাস সময় নিয়েছি, প্রস্তুত হয়েছি। ২০২১-২২ অর্থবছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে ‘ডোডোর গল্প’। এটি প্রযোজনা করছে জি-সিরিজ। অক্টোবরের প্রথম সপ্তাহে ছবিটির শুটিং শুরু হবে। শুটিং-সম্পাদনা সেরে চলতি বছরই ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন সংশ্লিষ্টরা।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *