সেপ্টেম্বর ১৭, ২০২৪

সম্প্রতি কোটা সংস্কার আন্দোলনসহ বিভিন্ন ইস্যুতে দেশের জনপ্রিয় অভিনেতা মারজুক রাসেলের নামে একটি ফেসবুক পেজ থেকে বিভিন্ন স্ট্যাটাস, পোস্ট শেয়ার করা হচ্ছে। যেখানে সরকার বিরোধী উসকানিমূলক কথাবার্তা বলে সাধারণ মানুষের মধ্যে বিভ্রান্তি ছড়ানো হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি।

বিষয়টির প্রতিকার চেয়ে রোববার দুপুরে রাজধানীর মিন্টো রোডের ডিবি কার্যালয়ে অভিযোগ করেছেন মারজুক রাসেল। মারজুকের ফেসবুক থেকে সরকারের নানা কর্মকাণ্ড নিয়ে সমালোচনা ও সরকার বিরোধী নানা পোস্ট দেওয়া হয়েছে। সেই পোস্টগুলোতে অসংখ্য লাইক ও কমেন্ট পড়েছে। কারণ সাধারণ মানুষ মনে করছেন মারজুক রাসেলই এমনটি করছেন। কিন্তু পেজটি আসলে মারজুক রাসেলের নয়। কেউ তার নাম ও ছবি ব্যবহার করে এটা করছেন বলে জানিয়েছেন মারজুক রাসেল। বিষয়টি পরিষ্কার করার জন্য ডিবির সহযোগিতা চেয়েছেন এই অভিনেতা।

ডিবি কার্যালয় থেকে বের হয়ে সংবাদমাধ্যমকে অভিনেতা বলেন, যারা আমাকে চেনেন, বিশেষ করে আমার লেখালেখি, আমার অভিনয়, আমার জীবন যাপনের ধরন সম্পর্কে যারা জানেন তারা ছাড়া অধিকাংশ মানুষই দ্বিধা দ্বন্দ্বে রয়েছেন। কিন্তু সবাইতো আর আমার লেখার ধরন সম্পর্কে জানেন না।

তিনি আরও বলেন, ‘কোনো কিছুর জন্য ধৈর্য সহকারে অপেক্ষা করতে হবে। অনেক সময় গাছ লাগিয়ে ফল পাওয়া যায় না। আবার দুধে জ্বাল দিয়েও সর পাওয়া যায় না। সেই ধৈর্যটা ধরলে সহিংসতা কম হয়। ভায়োলেন্স কম হয়।’

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *