সেপ্টেম্বর ১৭, ২০২৪

দেশের প্রধান পুঁজিবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) নবনিযুক্ত এমডি ড. এটিএম তারিকুজ্জামানের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেছে ডিএসই ব্রোকার্স এসোসিয়েশন অব বাংলাদেশের (ডিবিএ) নেতৃবৃন্দ।

আজ রোববার (১৭ সেপ্টেম্বর) ডিবিএ প্রেসিডেন্ট রিচার্ড ডি’ রোজারিওর নেতৃতে ডিএসইর নবনিযুক্ত এমডি ড. এটিএম তারিকুজ্জামানের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন।

এ সময় ডিবিএ প্রতিনিধি দল এসোসিয়েশনের পক্ষ থেকে নবিনিযুক্ত এমডিকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। বৈঠকে ডিবিএর প্রতিনিধিগণ শেয়ারবাজারের বর্তমান পরিস্থিতি সম্পর্কে তারিকুজ্জামানকে অবহিত করেন এবং স্টক ব্রোকারদের বিভিন্ন সমস্যার কথা উল্লেখ করে তা সমাধানের জন্য তার সহযোগিতা কামনা করেন।

তারিকুজ্জামান ডিবিএ প্রতিনিধিদের কথা অত্যন্ত মনোযোগ দিয়ে শুনেন এবং তা সমাধানের আশ্বাস দেন।

বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিবিএর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. সাজিদুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট মো. সাইফুদ্দিন, সিএফএ, পরিচালক দস্তগীর মো. আদিল, মাসুদুল হক, মো. মফিজুদ্দিন, দিল আফরোজা কামাল, ড. ওসমান গনী চৌধুরী, মোহাম্মদ আহসান উল্লাহ। এ ছাড়া ডিএসই পক্ষ থেকে সিএফও এ.জি.এম সাত্বিক আহমেদ শাহ ও সিনিয়র জিএম ও কোম্পানি সচিব মোহাম্মদ আসাদুর রহমান, এফসিএস উক্ত বৈঠকে উপস্থিত ছিলেন।

এছাড়া ডিএসই পক্ষ থেকে সিএফও এ.জি.এম সাত্বিক আহমেদ শাহ ও সিনিয়র জিএম ও কোম্পানি সচিব মোহাম্মদ আসাদুর রহমান, এফসিএস এ সময় উপস্থিত ছিলেন।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *