সেপ্টেম্বর ২৯, ২০২৪

টেকসই পুঁজিবাজার বিনির্মাণ ও বিনিয়োগ শিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে  বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশন IPO, QIO, ATB এবং মার্চেন্ট ব্যাংকার পোর্টফোলিও ম্যানেজার, রুলস১৯৯৬ শিরোনামে দুই দিনব্যাপী একটি প্রশিক্ষণ কর্মসূচীর আয়োজন করা হয়েছে।, আজ দুপুর তিন ঘটিকায় বিএমবিএ এর সভাপতি জনাবা মাজেদা খাতুন অ্যাসোসিয়েশনের ট্রেনিং রুমে অনুষ্ঠানটির উদ্বোধন ঘোষণা করেন। উক্ত অনুষ্ঠানে সভাপতি ছাড়াও সেক্রেটারী জেনারেল, সহ-সভাপতি এবং অন্যান্য এক্সিকিউটিভ কমিটির সদস্যগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি আয়োজনের মূল উদ্দেশ্য হল পুঁজিবাজারমার্চেন্ট ব্যাংকের কর্মকর্তা, কর্মচারী ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের দক্ষতা বৃদ্ধি, সম্পর্ক উন্নয়ন এবং  পুঁজিবাজার সংশ্লিষ্ট মতবিনিময় করা।

অনুষ্ঠানটি ৫ ও ৬ জুন ২০২৪ দুই দিনব্যাপী পরিচালনা করা হবে। প্রথম দিন ‘মার্চেন্ট ব্যাংকার ও পোর্টফোলিও ম্যানেজার রুলস 1996’ এবং IPO এর প্রক্রিয়া ও পদ্ধতির ওপরে এবং দ্বিতীয় দিন, QIO এবং ATB এর উপর সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের জন্য প্রশিক্ষণ প্রদান করা হবে। উক্ত অনুষ্ঠান পরিশেষে অংশগ্রহণকারীদের মাঝে সার্টিফিকেট বিতরণ করা হবে।

বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশন মনে করে এই প্রশিক্ষণের মাধ্যমে মার্চেন্ট ব্যাংক এবং পুঁজিবাজারের সাথে জড়িত ব্যক্তিবর্গের দক্ষতা, ধারণা ও কৌশলের উন্নয়ন ঘটানো সম্ভব হবে।

শেয়ার দিয়ে সবাইকে দেখার সুযোগ করে দিন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *